হোমনায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

সোনিয়া আফরিন।।
কুমিল্লার হোমনায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত হয়েছে। এভারের প্রতিপাদ্য “ডিজিটাল বাংলাদেশের অর্জন উপকৃত সকল জনগণ।”
এ উপলক্ষে আজ রবিবার সকাল ১১ টায় উপজেলা প্রশাসন ও তথ্য যোগাযোগ ও প্রযুক্তি বিভাগের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে সেমিনার ও চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুমন দে র সভাপতিত্বে এতেপ্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী সংযুক্ত ছিলেন কুমিল্লা-২ হোমনা তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী।
সেমিনারে ডিজিটার বাংলাদেশ শীর্ষক প্রবন্ধ উপস্থাপন করেন সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান ও উপজেলা প্রোগোাম অফিসার মো. শাহ আলম।

হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয়ের আইসিটি শিক্ষক আমিনুল ইসলামের উপস্থাপনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা বেগম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার,পৌরমেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আজিজুল বারী নয়ন, হোমনা সরকারী ডিগ্রী কলেজের আইসিটি বিভাগের প্রভাষক মো. ইকবাল হোসেন সজিব , হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. লুৎফর রহমান, সাংবাদিক মো. আবদুল হক সরকার,মোর্শেদুল ইসলাম শাজু, শিক্ষার্থী সাইদা ইসলাম তাসমিয়া প্রমুখ।

এছাড়া বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক, ও জনপ্রতিনিধি উক্ত সেমিনারে অংশগ্রহন করেন। পরে চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page