আওয়ামী লীগ নেতা দুলাল মাষ্টারের মায়ের মৃত্যুতে এমপি বাহার ও মেয়র রিফাতের শোক

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা মহানগর ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন মজুমদার দুলাল মাষ্টারের মাতা মহীয়সী নারী আমিরুন নেছা (৯০) বাধক্যজনিত কারণে মৃত্যু বরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্নী ইলাহির রাজিউন)।

গত বুধবার দুপুর আড়াইটার সময় তিনি নগরীর ২৭নং ওয়ার্ডের পাঠানকোট গ্রামের নিজ বাড়িতে শেষ নি:স্বাস ত্যাগ করেন। গতকাল বৃহস্পতিবার (৩১ আগষ্ট) সকাল ১০ টার মরহুমার জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকম বাহাউদ্দিন বাহার নগরীর ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবুল হোসেন মজুমদার দুলালের মাতার মৃত্যুর খবর শুনে বুধবার রাতেই বৃষ্টির মাঝেই পাঠানকোট এলাকায় আবুল হোসেন মজুমদার দুলালের বাড়িতে ছুটে যান।

তিনি সেখানে বেশ কিছু সময় অতিবাহিত করেন এবং পরিবারের সকল সদস্যের সাথে কথা বলেন ও সান্ত¡না দেন। সংসদ সদস্য মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে পরিবারের সদস্যদের নিয়ে নিজেই দোয়া ও মোনাজাত করেন। এসময় ওর্য়াড কাউন্সিলর আবুল হাসান, সংসদ সদস্যের পিএস ইকবাল হোসেন, স্থানীয় নেতাকর্মী ও মরহুমার পরিবারের অন্যান্য সদস্যরা মোনাজাত ও দোয়ায় অংশগ্রহণ করেন।

এছাড়াও আওয়ামী লীগ নেতা আবুল হোসেন মজুমদার দুলাল মাষ্টারের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আরফানুল হক রিফাত, যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুল্লাহ খোকন, এড. সৈয়দ নূরুর রহমান, সাংগঠনিক সম্পাদক চিত্ত রঞ্জন ভৌমিক, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক এনামুল হক এনাম সহ আরও অনেকে।

জানা যায়, মহীয়সী নারী আমিরুন নেছা দীর্ঘ দিন ধরে বাধক্যজনিত রোগ ভোগছিলেন। গত বুধবার দুপুরে তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তিন স্বামী, তিন পুত্র আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় নিজ বাড়িতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাজা নামাজে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবুল, চৌয়ারা কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর হোসেন সহ বিভিন্ন পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page