আমরা এলাকাবাসীর বার্ষিক পুরস্কার বিতরণী ও রিইউনিয়ন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার।।
ফেসবুক ভিত্তিক সামাজিক সংগঠন ‘আমরা এলাকাবাসী’ এর পুরস্কার বিতরণী ও রি-ইউনিয়ন-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দিনব্যাপী নানা আয়োজনে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার লাড়ুচো মধ্য পাড়া খেলার মাঠে সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এ পুরষ্কার বিতরণী ও রিইউনিয়ন অনুষ্ঠিত হয়।

এসময় সাংস্কৃতিক আয়োজন, আলোচনা সভা, র‌্যাফেল ড্র এবং ফটো কম্পিটিশন ও ইসলামি সংগীত প্রতিযোগিতা-২০২২ এর বিজয়ীদের হাতে পুরস্কার ও সার্টিফিকেট তুলে দেওয়া হয়।

এছাড়া ১৬ টি ওয়ার্ডের জনপ্রতিনিধি ইউপি সদস্যদের সম্মানা স্মারক দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

শাকির আইটি লিমিটেড ও ভিক্টোরী বাংলার ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার মোহাম্মদ শাকিরুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইনস্টিটিউট অব ডেভেলাপমেন্টের অবসরপ্রাপ্ত সিনিয়র রিসার্চ ফেলো ড.এম. এ. মান্নান।

শাকির আইটি লিমিটেডের চেয়ারম্যান হাজী মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ এমদাদুল হক এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আমিনুল ইসলাম সুজন, ২নং শিদলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম (আলাউল) আকবর।

অনুষ্ঠানে আরও উপস্থিতি ছিলেন আমরা এলাকাবাসী সংগঠনের এডমিন ইমন ইমরান, দুলালপুর এসএম এন্ড কে উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোহাম্মদ নাসির উদ্দিন বি-এসসি, শাকির আইটি লিমিটেড ভাইস চেয়ারম্যান মোঃ সাইদুল রহমান, বাংলাদেশ পুলিশের অবসরপ্রাপ্ত ওসি মোঃ আব্দুল আলিম, শাকির আইটি লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর শেখ শরীফ কাউছার, ইঞ্জিনিয়ার মোঃ শফিকুল ইসলাম (কাইয়ুম), আমরা এলাকাবাসীর পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী সৌদি প্রবাসী সোহেল রানা ভূইয়া,মনিরুল ইসলাম এএসআই, লাড়ুচো গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী শিমুল সরকার নোমান সহ আমরা এলাকাবাসী ফেসবুক গ্রুপের সদস্য এবং ব্রাহ্মণপাড়া ও দেবিদ্বার উপজেলার ৪ টি ইউনিয়নের প্রায় ২০ টি পাশাপাশি গ্রামের অসংখ্য জনসাধারণ।

উল্লেখ্য, ‘আমরা এলাকাবাসী’ একটি ফেসবুক ভিত্তিক সামাজিক সংগঠন। দেবিদ্বার ও ব্রাহ্মণপাড়া উপজেলার বেশ কিছু গ্রামের সদস্যদের সমন্বয়ে এই সংগঠন ” সমাজিক ও মানবিক উন্নয়নে আমরা একতাবদ্ধ ” এই স্লোগানে দীর্ঘ ০৯ বছর ধরে সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠী অসহায় মানুষের সাবলম্বী করতে নানা মানবিক ও সামাজিক কাজের জন্য এলাকায় সর্বজন প্রশংসিত হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page