আসামী গ্রেফতারে রেকর্ডে এ.এস.আই মাসুদ রানা’র আবারো চমক

সোনিয়া আফরিন
কুমিল্লার হোমনায় যোগদানের পর থেকেই আসামী ও অপরাধী গ্রেফতারে একের এক রেকর্ড সৃস্টি রেকর্ডের খেতাব পাওয়া এএসআই মো. মাসুদ রানা আবারো চমক সৃষ্টি করলেন।

একদিনের ঈদের ছুটি শেষে ডিউটে যোগদান করেই গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন এবং মাদকসহ চারটি মামলায় পরোয়ানা নিয়ে ৯বছর পলাতক থাকা আসামীকে গ্রেফতার করেন তিনি।

সহকারী পুলিশ সুপার (সার্কেল হোমনা) মীর মুহাম্মদ মাসুদ রানা’র দিক নির্দেশনা ও হোমনা থানা অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলামের নির্দেশে এএসআই কাঞ্চন দে সহ সঙ্গীয় ফোর্স নিয়ে বাঞ্ছারামপুরের ফরদাবাদ ইউনিয়নের থেকে আসামী রুবেলকে আটক করা হয়।

২টি জিআর ও ২টি সিআর মামলায় গ্রেফতারী পরোয়ানা নিয়ে দীর্ঘ ৯বছর পুলিশের তালিকায় পলাতক ছিলেন, চান্দেরচর ইউনিয়নের বালুয়াকান্দি গ্রামের মুকবল হোসেনের ছেলে রুবেল হোসেন।

এদিকে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী রুবেল গ্রেফতার হয়েছে শুনে এলাকায় আনন্দ বিরাজ করছে এবং মানুষের মন থেকে আতঙ্ক কেটে গিয়ে মিষ্টি বিতরণ করতে শুনা যায়।

দীর্ঘ দিনের পলাতক এ আসামী রুবেলকে গ্রেফতার করায় এএসআই মাসুদ রানাসহ থানা পুলিশকে ধন্যবাদ জানান সমাজের বিশিষ্ট জন ও ভুক্তভোগী পরিবারের অনেকে।

আগামীকাল সোমবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে পুলিশ নিশ্চিত করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page