কুমিল্লায় অস্ত্র মামলায় এক আসামির ১০ বছরের সশ্রম কারাদন্ড

নেকবর হোসেন।।
কুমিল্লার দাউদকান্দির মেঘনা-গোমতি সেতুর টোলপ্লাজা এলাকায় ২০১০ সালে মো: মাসুম বিল্লাহ এর কাছ থেকে একটি দেশীয় শুটারগান, ২টি কাতুর্জ উদ্ধার করে র‌্যাব। ওই অস্ত্র মামলায় মো: মাসুম বিল্লাহকে ১০ বছরের সশ্রম কারাদন্ড দেয় আদালত।।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি ) দুপুরে কুমিল্লা অতিরিক্ত দায়রা জজ স্পেশাল ট্রাইব্যুনাল-১০ এর বিচারক জাহাঙ্গীর হোসেন এ রায় দেন। যাহার স্পেশাল ট্রাইব্যুনাল মামলা নং ৪৬/১১ইং।
এ রায় দেন।

রায় ঘোষণার সময় মামলার আসামী মো: মাসুম বিল্লাহ আদালতের এজলাসে উপস্থিত ছিলেন। রাষ্ট্রপক্ষে আইনজীবী অতিরিক্ত পিপি এডভোকেট মোঃ রফিকুল ইসলাম জানান, মামলার বিবরণে ২০১০ সালের ২৭ নভেম্বর রাত ৮টার দিকে কুমিল্লা দাউাকান্দি থানাধীন মেঘনা গোমতি সেতুর টোল প্লাজা থেকে ১৫০ গজ পশ্চিমে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ওপর আসামি মোঃ মাসুম বিল্লাহ এর কাছ থেকে একটি দেশীয় তৈরী শুটারগান ও ২টি কার্তুজ উদ্ধার করেন র‌্যাব-১১।

এ ব্যাপারে ২৮ নভেম্বর র‌্যাব ১১ এর ডিএডি পুলিশ ইন্সপেক্টর মোঃ বেলায়েত হোসেন বাদী হয়ে দাউদকান্দি থানায় এজাহার দায়ের করে। ওই মামলায় ৮ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহন শেষে আসামি মোঃ মাসুম বিল্লাহকে দোষী সাব্যস্থক্রমে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দেয় আদালত।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page