কুমিল্লায় আন্তঃজেলা ব্যাটারী চোর চক্রের গ্রুপ লিডারসহ ৫ জন গ্রেফতার

নেকবর হোসেন।।
কুমিল্লায় মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে চোরাই মালামাল ও পিকআপ ভ্যান উদ্ধার এবং আন্তঃজেলা ব্যাটারী চোর চক্রের গ্রুপ লিডারসহ ৫ সহযোগীকে গ্রেফতার করেছে কোটবাড়ি পুলিশ ফাঁড়ি।

আজ ৫ আগস্ট শনিবার ভোর ৪টায় সময় কোটবাড়ী চাঙ্গিনী এলাকায় ব্যাটারি সার্ভিস নামে ব্যবসা প্রতিষ্ঠান হতে একটি নীল রঙের পিকআপ নিয়ে দোকানের সামনে এসে ৪/৫ জন অজ্ঞাত চোর দোকানে সাটারের তালা ভেঙ্গে দোকানের ভেতরে ক্যাশ হতে নগদ ১৭,০০০ টাকা এবং ১৯ পিচ ছোট বড় নতুন ব্যাটারি সর্বমোট ৩,২৬,৬০০ টাকা মূল্যের ব্যাটারী চুরি করে নিয়ে যায়।

এ ঘটনায় মামলা রুজুর পর কোটবাড়ি পুলিশ মামলার ঘটনাস্থলের সিসি ফুটেজ হতে প্রাপ্ত তথ্য পর্যালোচনা করে মামলার চুরির কাজে ব্যবহৃত নীল রঙের পিকআপটি আটক করে মামলার চুরির সাথে জড়িত পিকআপের ড্রাইভার সন্ধিগ্ধ আসামী ওয়াসিম মিয়াকে গ্রেফতার করে।

তার স্বীকারোক্তি মোতাবেক সিসিটিভি ফুটেজের অন্যান্য আসামীদের সনাক্ত করে জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে মামলার ঘটনার সহিত জড়িত গ্রুপ লিডার মোহাম্মদ রনক রহমান রনি,সোহাগ,শামীম হাসানকে গ্রেফতার করে। আসামীদের দেওয়া তথ্যের ভিত্তিতে চুরি যাওয়া মালামাল ক্রয়কারী আসামী লিটনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীরা হলো: (১) মোহন মিয়া ছেলে ওয়াসিম মিয়া থানা- বরুডা, জেলা- কুমিল্লা, (২) তোতা মিয়া ছেলে মোহাম্মদ রনক রহমান রনি (২৬) থানা বুড়িচং,জেলা- কুমিল্লা, (৩)ফয়সাল আবেদীন ছেলে সোহাগ (২০), থানা- শাহরাস্তি, জেলা- চাঁদপুর, (৪) কামাল হোসেন ছেলে শামীম হাসান (২৫), থানা- কোতয়ালী, জেলা: কুমিল্লা, (৫) আব্দুল ওহাব ছেলে লিটন (৩০),থানা- বুড়িচং,জেলা- কুমিল্লা।

গ্রুপ লিডার মোঃ রনক রহমান রনি এর বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ১টি অস্ত্র মামলা,৩টি ডাকাতি মামলা, ৫টি চুরির মামলা ও আসামী সোহাগ এর বিরুদ্ধে ১টি ডাকাতি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page