কুমিল্লায় একই দিনে ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক গ্রহণ কর্মসূচির উদ্বোধন

মোঃ জহিরুল হক বাবু।।
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিআরটিএ কুমিল্লা এর উদ্যােগে একই দিনে ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক গ্রহণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার ১৪ মার্চ সকালে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) কুমিল্লা সার্কেলের আয়োজনে কুমিল্লা বিআরটি অফিস প্রাঙ্গনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মোশারেফ হোসেন৷

কুমিল্লা বিআরটিএ’র সহকারী পরিচালক আবদুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা সিভিল সার্জনের প্রতিনিধি ডাক্তার জাকিয়া উদ্দিন, হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন, কুমিল্লা বাস-মালিক পরিবহন সমিতির সাধারণ সম্পাদক তাজুল ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা বিআরটিএ’র মোটরযান পরিদর্শক সাইফুল ইসলাম, রাজস্ব কর্মকর্তা মোতাহের হোসেন ও আবদুস ছামাদ, উচ্চমান সহকারী সফিকুল ইসলাম, সহকারী মোটরযান পরিদর্শক মিনহাজ উদ্দিনসহ বিআরটিএ এর কর্মকর্তা কর্মচারীগন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, ড্রাইভিং লাইসেন্সের কার্ড ডেলিভারি পাওয়ার জন্য এখন আর চালকদের বিআরটিএ অফিসে আসতে হয় না। এখন একই দিনে ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক গ্রহণ করা হচ্ছে। সাত দিনের মধ্যেই ঘরে বসে লাইসেন্স পাচ্ছেন একজন গ্রাহক। ড্রাইভিং লাইসেন্স এর জন্য ঘরে বসেই প্রয়োজনীয় কাগজপত্রসহ অনলাইনের মাধ্যমে আবেদন করা যায়। এতে করে হয়রানি অনেক কমে গেছে।

উদ্বোধনীতে বিআরটিএ কার্যালয়ে ১শ ৫০ জন চালকদের ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক গ্রহণ করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page