কুমিল্লায় দুই সৎ ভাইকে হত্যার দায়ে বড় ভাইয়ের ফাঁসির আদেশ

মোঃ জহিরুল হক বাবু।।

কুমিল্লার সদর দক্ষিণে দুই নাবালক সৎ ভাইকে হত্যার দায়ে আরেক এক সৎ ভাইয়ের ফাঁসির আদেশ দিয়েছেন কুমিল্লার আদালত। সোমবার (২৭ মার্চ) এ রায় দেন কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রাজজ ৫নং আদালতের বিচারক জাহাঙ্গীর হোসেন।

দণ্ডপ্রাপ্ত আসামি আল শফিউল ইসলাম প্রকাশ ছোটন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার দক্ষিণ রসুলপুর গ্রামের আবুল কালাম প্রকাশ আবুল এর ছেলে। 

মামলার বিবরণে জানাযায় ২০১৬ সালের ২৭ ফেব্রুয়ারি মোঃ আল সফিউল ইসলাম প্রকাশে ছোটন দুই সৎ ভাই মেহেদী হাসান জয় (৮) এবং মেজবাউল হক মনি (৬) কে গলাটিপে ও বালিশ চাপা দিয়া হত্যা করে পালিয়ে যায়।

এ ঘটনায় নিহত দুই শিশুর মা রেখা বেগম বাদী হয়ে সৎ ছেলে মোঃ আল সফিউল ইসলাম প্রকাশে ছোটন (২৩) কে আসামি করে ওই দিন কুমিল্লা সদর দক্ষিণ থানায় মামলা দায়ের করেন।

২০১৬ সালের ১ মার্চ থানা পুলিশ আসামিকে গ্রেফতার করলে আসামি স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেন। এই মামলার ২০জন সাক্ষীর মধ্যে ১৩জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে ও আসামির স্বীকারোক্তিমুলক জবানবন্দি পর্যালোচনাক্রমে আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় তাঁকে মৃত্যুদণ্ড ও দশ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন বিজ্ঞ আদালত।

রাষ্ট্রপক্ষে মামলার পরিচালনা করেন এপিপি এডভোকেট নজরুল ইসলাম এবং আসামিপক্ষে মামলা পরিচালনা করেন এডভোকেট মোঃ কাইমুল হক রিংকু।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page