কুমিল্লায় বাস-সিএনজি অটোরিকশা সংঘর্ষে ভাই-বোন নিহত; আহত আরো ৫ জন

দাউদকান্দি প্রতিনিধি।।
কুমিল্লার দাউদকান্দিতে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটো রিকশার মুখোমুখি সংঘর্ষে ভাই বোন নিহত হয়েছে। দুর্ঘটনায় একই পরিবারের তিনজন সহ মোট ৫ জন গুরুতর আহত হয়।

শুক্রবার দুপুর ১২ টায় দাউদকান্দি উপজেলার গৌরীপুর-মতলব সড়কের শেখবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে দাউদকান্দি (গৌরীপুর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন।

নিহতরা হলো, দাউদকান্দি উপজেলার কাউয়াদি গ্রামের সিরাজ মিয়ার ছেলে আল- আমিন (৩৫) এবং তার বড় বোন ভবানীপুর গ্রামের মৃত আনু মিয়ার স্ত্রী ছালেহা বেগম(৪৫)।

আহত নাজমুল (২৫), তার স্ত্রী রিনা আক্তার (২২) কন্যা শিশু নুসরাত (৩) ও অপর যাত্রী রোকসানা (৩০ ) এবং চালক শান্ত (২০) কে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা প্রেরণ করা হয়েছে। নিহত আহত প্রত্যেকে সিএনজি অটোরিক্সার যাত্রী ছিলেন।

দাউদকান্দি মডেল থানা পুলিশ জানায়, ঢাকাগামী জৈনপুর পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা-জ-১৪-০৩৩৪) এর সাথে বিপরীতমুখি সিএনজি অটোরিক্সার (কুমিল্লা-থ-১১-৮৬৫৭) মুখোমুখি সংঘর্ষ হয়।

দুর্ঘটনায় সিএনজি অটোরিক্সার যাত্রী আপন ভাই বোন নিহত এবং একই পরিবারের ৩ সদস্যসহ মোট ৫ জন গুরুতর আহত হয়। আহতদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজি অটোরিক্সা পুলিশ হেফাজতে রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page