কুমিল্লার ব্রাহ্মণপাড়ার একই দিনে ২ জন খুন

মোঃ শরিফ খান আকাশ ।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার মোঃ রাকিব (৩৫) ও ইমাম হোসেন (১৭) নামে একই দিনে দুটি ভিন্ন ঘটনায় ২ জন খুন হয়েছে। সোমবার (২৩ সেপ্টেম্বর) রাতে তারা খুন হন। রকিব উপজেলার সাহেবাবাদ মধ্যপাড়া গ্রামের আঃ বারেকের ছেলে এবং ইমাম হোসেন একই এলাকার মোঃ মান্নানের ছেলে।

দুই শিশুর মধ্যে ঝগড়াকে কেন্দ্র করে উপজেলার সাহেবাবাদ গ্রামে মোঃ রাকিব এবং ফুটবল খেলাকে কেন্দ্র করে ঢাকার কুড়িল বিশ্বরোড এলাকায় ইমাম হোসেন খুন হন।

রাকিবের চাচা মফিজুল ইসলাম জানান, ২৩ সেপ্টেম্বর বিকেলে আমার ছেলে মনির এর শিশু সন্তান বাছির (৩) ও মামুনের শিশু সন্তান ইয়াসিন (৪) এর মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার খবর শুনতে পেয়ে আমার ভাতিজা এবং মেয়ের জামাই মোঃ রাকিব রাত ৮ টায় বাড়িতে আসার সময় পথে মোঃ শাজাহান ও তার দুই ছেলে মামুন ও জসিম লাঠি দিয়ে মাথায় আঘাত করে। আহত রাকিবকে নিয়ে আমরা ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে কুমেক হাসপাতালে রেফার করে। তার অবস্থা আরও অবনতি দেখে কুমেকের কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ২৪ সেপ্টেম্বর ভোর ৪ টায় চিকিৎসাধীন অবস্থায় মোঃ রাকিব মারা যায়। খবর পেয়ে গতকাল দুপুরে ব্রাহ্মণপাড়া থানার পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

অপরদিকে খুন হওয়া ইমাম হোসেনের ফুফাতো ভাই সাইফুল ইসলাম জানান, ১৫/২০ দিন আগে ফুটবল খেলাকে কেন্দ্র করে ইমাম হোসেনের সাথে তার বর্তমান বাসস্থান ঢাকা বারিধারা ডিওএস এইচ এলাকায় ঝগড়া সৃষ্টি হয়। সেই ঝগড়াকে কেন্দ্র করে গতকাল ২৩ সেপ্টেম্বর সন্ধ্যায় তার অফিস থেকে ফোনে ডেকে নিয়ে রাত আনুমানিক ৮ টায় কুড়িল বিশ্বরোড এলাকায় তাকে খুন করে ফেলে রাখে।

এব্যপারে ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ এস এম আতিক উল্লাহ বলেন, গতকাল সাহেবাবাদ গ্রামে সংঘর্ষের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় রাকিব মারা যায়। এ বিষয়ে পরিবারের লোকজন ব্রাহ্মণপাড়া থানায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি হত্যা মামলার দাখিলের প্রস্তুতি চলছে। এ ছাড়া ঐ খুনটি যেহেতু ঢাকায় ঘটেছে, সেখানেই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page