কুমিল্লায় ইউটিউব সেলিব্রেটি করার প্রলোভনে স্কুল শিক্ষার্থীকে ধর্ষন; এডভোকেট গ্রেফতার

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লায় স্কুল ছাত্রীকে ইউটিউব সেলিব্রেটি বানিয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষনের অভিযোগে জাহিদ চৌধুরী নামে এডভোকেটকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার সন্ধ্যায় র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার উপ পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানায়, কুমিল্লা নগরীর দৌলতপুর রেলগেট এলাকায় বসবাসকারী এডভোকেট জাহিদ চৌধূরী নিজেকে একজন জনপ্রিয় ইউটিউবার হিসেবে পরিচয় দেয় এবং সে বিভিন্ন ছেলে মেয়েদেরকে ইউটিউব সেলিব্রেটি করার মাধ্যমে তাদেরকে আর্থিকভাবে অনেক সাবলম্বী করেছে বলে জানায়। এই প্রলোভনে নগরীর ২য় মুরাদপুর এলাকায় এক স্কুলছাত্রীর সাথে ঘনিষ্ট সম্পর্ক গড়ে উঠে।

গত ২৫ নভেম্বর জাহিদ চৌধুরী জেলার সদর দক্ষিণ থানাধীন মধ্যম আশ্রাফপুর এলাকার একটি ফ্ল্যাটে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষন করে। ওই ছাত্রীর পরিবার বিষয়টি জানতে পেরে কুমিল্লা ছেড়ে ব্রাহ্মণবাড়ীয়া চলে যায়।

জাহিদ চৌধুরী কৌশলে ওই ছাত্রীর সাথে যোগাযোগ করে পুনরায় কুমিল্লা নিয়ে আসে এবং একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপনে বাধ্য করে। এবং শারীরিক সম্পর্কের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মুখ বন্ধ রাখে।

এ বিষয়ে স্কুলছাত্রীর পরিবার র‌্যাবের কাছে অভিযোগ দিলে র‌্যাব সোমবার রাতে অভিযান চালিয়ে এড. জাহিদ চৌধূরীকে গ্রেফতার করে। এসময় তার বাসা থেকে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে র‌্যাব।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page