কুমিল্লায় কিশোর হত্যা- কিশোর গ্যাং লিডারসহ ৬ জন গ্রেফতার

নেকবর হোসেন।।
কুমিল্লা নগরীর শিশুপার্ক সংলগ্ন আওয়ার লেডী অব ফাতেমা গার্লস স্কুলের সামনে কিশোর শাহাদাত খুনের সাথে সরাসরি জড়িত কিশোর গ্যাংয়ের লিডারসহ ৬ জনকে গ্রেফতার করেছে র ্যাব।

রোববার বেলা ১১ টায় নগরীর শাকতলা র ্যাব অফিসে এক সংবাদ সম্মেলনে র ্যাব ১১ এর কুমিল্লার কোম্পানী কমাণ্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

গ্রেফতারকৃতরা হলো কিশোর গ্যাং রতন গ্রুপের সক্রীয় সদস্য। তারা হলো গ্রুপ লিডার মোঃ রতন (২০), আকাশ হোসেন (২০), মোঃ সিয়াম হোসেন ( ২০), তাদের বাড়ি ফৌজদারি এলাকার মফিজাবাদ কলোনীতে। এছাড়া নগরীর ভাটপাড়া এলাকার মোঃ তানজীদ (১৯), কালিয়াজুড়ি এলাকার মোঃ ইয়াসিন আরাফাত রাসেল (২১) সদর উপজেলার বাঘমারা গ্রামের আসিফ হোসেন রিফাত (১৯)।

র ্যাব কমান্ডার মেজর সাকিব জানান, আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাং ঈগল গ্রুপ ও রতন গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিলো। তাদের দ্বন্ধের কারনে গেলো শুক্রবার বিকেল ৫ টায় ঈগল গ্রুপের সদস্য শাহাদাতকে একা পেয়ে ধাওয়া করে রতন গ্রুপ। পরে তাকে ছুরিকাঘাত করে হত্যা করে।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ২ টি সুইচ গিয়ার ছোরা, ৪ টি বড় ছোড়া, ১ টি এন্টিকাটার ছোরা উদ্ধার করা হয়।

র ্যাব কমান্ডার মেজর সাকিব জানান, গ্রেফতারকৃতরা সরাসরি হত্যাকান্ডের সাথে জড়িত ছিলো বলে স্বীকার করে।

উল্লেখ, শুক্রবার বিকাল পাঁচটায় কুমিল্লার কাস্টমস অফিস ও আওয়ার লেডি অব ফাতেমা গার্লস হাই স্কুলের সামনে এই হত্যাকাণ্ড ঘটে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page