কুমিল্লায় গাঁজাসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

নেকবর হোসেন।।
কুমিল্লায় পৃথক অভিযানে সাড়ে ৪ কেজি গাঁজাসহ ৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সন্ধ্যায় ও রবিবার সকালে জেলার বুড়িচং উপজেলার পিতাম্বর মধ্যপাড়া এবং সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় র‌্যাবের টিম পৃথক এ অভিযান পরিচালনা করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে- বুড়িচং উপজেলা সদরের বুড়িচং গ্রামের আবুল হাসেমের ছেলে মো. খলিল (২৯), একই গ্রামের মৃত ইউসুফ অলীর ছেলে আকবর আলী (৩০) ও ঢাকার সূত্রাপুর থানার ৭৮ নম্বর ওয়ার্ডের (বাসা নং- ৩০) মৃত মাহাবুবের ছেলে মো. মাসুদ (৬৮)।

জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে রবিবার (১৮ জুলাই) সকালে কুমিল্লাস্থ র‌্যাবের একটি টিম জেলার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় ১ কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মো. মাসুদকে গ্রেফতার করা হয়। এর আগে শনিবার (১৭ জুলাই) সন্ধ্যায় র‌্যাবের টিম বুড়িচং উপজেলার পিতাম্বর মধ্যপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে ২ কেজি ৬০০ গ্রাম গাঁজা, নগদ টাকা ২টি মোবাইল ফোনসহ খলিল ও আকবর আলীকে গ্রেফতার করে।

র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, পৃথক অভিযানে গ্রেফতারকৃতদের নিকট থেকে মোট সাড়ে চার কেজি গাঁজা, নগদ টাকা ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে- দীর্ঘদিন ধরে তারা কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page