কুমিল্লায় ছয়তলা থেকে পরে কিশোরীর মৃত্যু

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার হোমনায় মিলা আক্তার (১৩) নামে এক কিশোরীর ছয়তলা থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে বলে জানা গেছে। আশপাশের লোকজন মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিবারের দাবি, সে আত্মহত্যা করেছে। এ ঘটনায় তারা থানায় কোনো অভিযোগ দায়ের করেনি। সোমবার বেলা আড়াইটার দিকে উপজেলা পরিষদ গেটসংলগ্ন সিটি মার্কেটে এ ঘটনা ঘটে।

মিলা আক্তার উপজেলা সদরের খাদিজা মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী এবং উপজেলা সমাজসেবা অধিদপ্তর থেকে প্রতিবন্ধী শিক্ষা উপবৃত্তিপ্রাপ্ত ছিল। মিলা উপজেলার মহিষমারী গ্রামের মিজান সরকারের মেয়ে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ফাদলুল আজিম আবরার বলেন, ‘পরীক্ষা-নিরীক্ষা করে দেখা গেছে, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। ছাদ থেকে পড়ার কারণে তার থুতনি ও পায়ে আঘাতের চিহ্ন ছিল।’

স্থানীয়রা বলছেন, তার মা মরিয়ম এই বিল্ডিংয়ে অবস্থিত একটি প্রাইভেট হাসপাতালে সেবিকার চাকরি করেন। এর ওপরতলায় তাদের বাসা ছিল। সে কারণেই মিলা দুপুরে ছাদে যায় এবং সেখান থেকে পড়ে যায়।

মিলার বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম বলেন, ‘মিলা মাঝেমধ্যে এলোমেলো কথাবার্তা বলত। পরিচিতজনদের মতে, তার চিকিৎসা চলছিল এবং সে চুপচাপ থাকত। মাঝেমধ্যে খুব বেশি উত্তেজিত হয়ে পড়ত।’

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। পরিবারের কোনো অভিযোগ নেই।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page