কুমিল্লায় পালক ভাই কর্তৃক জোর করে সম্পত্তি দখলের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার দক্ষিণ আশ্রাফপুর নোয়াগাঁও চৌমুহনীতে পালক ভাই কর্তৃক সম্পত্তি দখলের অভিযোগ করেন
হনুফা আক্তার সীমা (৪০) নামের এক অসহায় নারী।

বৃহস্পতিবার(২ডিসেম্বর)দুপুরে নগরীর জেলা পরিষদ রেষ্ট হাউজের একটি কক্ষে সংবাদ সম্মেলন করেন ভোক্তাভোগী এ নারী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে হনুফা আক্তার সীমা বলেন, আমার স্বামী মৃত খোকন মিয়া,পিতা কোরবান আলী সাং দক্ষিণ আশ্রাফপুর নোয়াগাঁও চৌমুহনী সদর দক্ষিণ ২১ নং ওয়ার্ড কুমিল্লা। আমরা মোট ৫ বোন।

আমার স্বামীর মৃত্যুর পর আমার বাবা-মাসহ আমরা দীঘদিন যাবত বসবাস করে আসতেছি। আমাদের ৫ বোনের মধ্যে আমাদের কোন ভাই না থাকায় আমার বাবা ৩৫ বছর আগে মৃত আরব আলির ছেলে মোঃ দেলোয়ার হোসেনকে যার বর্তমান বয়স ৩৮ বছর তার ভরন পোষনসহ সার্বিক দায়িত্ব পালন করেন। কিন্তু আমার বাবা কোরবান আলীর মৃত্যুর পর আমার পালক ভাই দেলোয়ার হোসেন ও আমার চাচা খন্দকার বাড়ির বাসিন্দা ২১ নং ওয়ার্ড এর কৃষকলীগের আহবায়ক সেলিম মিয়া (৪৫) সহ কিছু কুচক্রীমহল আমার বাবার পৈত্রিক সম্পত্তি ৬ শতক জায়গা ভুয়া দলিল করে হাতিয়ে নেয়।

কিছুদিন পর আমরা জানতে পারি আমাদের মা কে পাগল সাজিয়ে পালক ভাই দেলোয়ার হোসেন ও সেলিম আমাদের বাবার সম্পত্তি দখলের চেষ্টা চালায়। এতে আমি বাধা দিলে দেলোয়ার ও সেলিম বাহিনীর লোকজন আমাদের পরিবারের উপর অতর্কিত হামলা করে আমাদের ঘর বাড়ি ও আসবাবপত্রসহ আমাদের প্রায় ৫ লক্ষ টাকার ক্ষতি হয়। তাদের হামলায় আমি অসুস্থ হয়ে কুমিল্লা জেনারেল হাসপাতালে চিকিৎসার নেয়ার পর ৩০-১০-২০২১ ইং তারিখে কুমিল্লার আদালতে একটি মামলা দায়ের করি। মামলা নং ৪৪/৫২৭।

আমি মামলা দায়ের করার পর আমার পালক ভাই দেলোয়ার তার দলবলসহ আমাদেরকে বাড়ি থেকে বেড় করে দেয়বর্তমানে আমরা অন্যে বাড়িতে ভাড়া থাকি এবং নিরাপত্তাহীনতায় ভুগছি। মাননীয় প্রধানমন্ত্রী ও কুমিল্লার মাননীয় সংসদ সদস্য হাজী আকম বাহাউদ্দিন বাহার এমপি মহোদয়ের কাছে এবং আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর কাছে আমরা আমাদের বাবার সম্পত্তি ফেরত পেতে চাই।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page