কুমিল্লায় বিপুল পরিমান ফেন্সিডিল, মদ, বিয়ারসহ ৪ মাদক কারবারী আটক

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লা জেলার কোতয়ালী এবং সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ১৭২ বোতল ফেন্সিডিল, ৮৪ বোতল বিদেশী মদ এবং ৮৩ বোতল বিয়ার’সহ ৪ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব।

বুধবার বিকেলে র‌্যাব ১১ সিপিসি-২ কুমিল্লার উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি দল মঙ্গলবার রাতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন নবগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে ৮৪ বোতল বিদেশী মদ এবং ৮৩ বোতল বিয়ার’সহ দুইজন মাদক কারবারী আটক করে।

আটককৃতরা হলোঃ কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার নবগ্রাম গ্রামের মোঃ ফরিদ মিয়া’র ছেলে মোঃ ফয়সাল আহমেদ(২৭) এবং একই গ্রামের মোঃ আলম মিয়া’র ছেলে মোঃ আকাশ মিয়া(২৬)।

পৃথক অন্য আরেকটি অভিযানে বুধবার সকালে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন চৌয়ারা এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে ১৭২ বোতল ফেন্সিডিল’সহ দুইজন মাদক ব্যবসায়ী’কে আটক করতে সক্ষম হয়।

আটককৃতরা হলোঃ কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার ঝাকুনিপাড়া গ্রামের পেয়ার মিয়া’র ছেলে মোঃ ফয়সাল(১৯) এবং একই গ্রামের মোঃ সাগর আলী’র ছেলে মোঃ সজিব মিয়া(১৯)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, বিদেশী মদ এবং বিয়ার’সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

আটককৃতদের বিরুদ্ধে জেলার কোতয়ালী এবং সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page