কুমিল্লা জেলা পরিবেশক ব্যবসায়ী কল্যান সমিতির বর্ধিত সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নেকবর হোসেন।।
কুমিল্লা জেলা পরিবেশক ব্যবসায়ী কল্যান সমিতির বর্ধিত সভা ও ইফতার মাহফিল গতকাল (৬ এপ্রিল) অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা দোকান মালিক সমিতির সভাপতি সানাউল হক। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আতিকউল্লাহ খোকন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা পরিবেশক ব্যবসায়ী কল্যান সমিতির উপদেষ্টা আমীর হোসেন সরকার।

সভায় প্রধান বক্তা কুমিল্লা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আতিকউল্লাহ খোকন বলেন, ব্যবসায়ীরা ঐক্যবদ্ধ থাকলে যে কোন বিরূপ পরিস্থিতি মোকাবেলা করা অনেক সহজ হয়। অতীতে কুমিল্লার ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যা সমাধানে কুমিল্লা দোকান মালিক সমিতি এক্ষেত্রে দৃষ্টান্ত স্থাপন করেছে। তিনি পরিবেশক সমিতি গঠনের জন্য উপস্থিত নেতৃবৃন্দকে অভিনন্দন জানান এবং তাদের সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

বর্ধিত সভায় নিজাম উদ্দিন আহমেদকে সভাপতি ও মোঃ আবু সালেহ তুহিনকে সাধারণ সম্পাদক করে কুমিল্লা জেলা পরিবেশক ব্যবসায়ী কল্যান সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি- মোঃ ছিদ্দিকুর রহমান, শ্যামল সাহা, মো: আবুল হোসেন, বিপাশ কুমার সাহা, দেলোয়ার হোসেন। যুগ্ম সাধারণ সম্পাদক- মোঃ সাইফুল ইসলাম অপু, সুজন সাহা, মো: খোরশেদ আলম। সাংগঠনিক সম্পাদক- মো: শরীফুল ইসলাম, মো: আব্দুর রহিম, আরিফুল আলম ইমন, সহ-সাংগঠনিক সম্পাদক- মাশুকুর রহমান মজুমদার। কোষাধ্যক্ষ- মো: আহসানুল কবির চৌধুরী রাকি।

দপ্তর সম্পাদক- আব্দুর রাজ্জাক, সহ-দপ্তর সম্পাদক- আবুল বাসার খাঁন। আমোদ প্রমোদ ও আপ্যায়ন সম্পাদক- বিধান সাহা, সহ-আমোদ প্রমোদ ও আপ্যায়ন সম্পাদক মোঃ হাসানুজ্জামান। প্রচার সম্পাদক- মো: আরিফুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক- মোঃ কবির হোসেন। ক্রীড়া সম্পাদক- জয়ব্রতা ঘোষ, সহ-ক্রীড়া সম্পাদক মো: তফাজ্জল হোসেন, কল্যান সম্পাদক- মোঃ মোবারক হোসেন।

কার্যকরী সদস্যরা হলেন- আব্দুল হাই চৌধুরী, মো: শহিদ, ইকরামুল হক খন্দকার, মোঃ কাউসার আহমেদ, সাইফুল ইসলাম। উপদেষ্টাবৃন্দ হিসেবে রয়েছেন- মো: আমীর আহমেদ, মো: জয়নাল আবদীন, মো: জাকির হোসেন ও শংকর সাহা।

সভা শেষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page