কুমিল্লা নগরীতে চোরাই মিশুক গাড়ির যন্ত্রাংশসহ চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

নেকবর হোসেন।।
গত ২৬ জুলাই রাত সাড়ে ১১ টার সময় নগরীর ১নং ওয়ার্ডের মগবাড়ী চৌমুহনীতে মিশুক চালক জাহিদুল ইসলাম তার গাড়ীটি রাস্তার পাশে রাখে। গাড়ী বন্ধ করে চাবি সাথে নিয়ে পার্শ্ববর্তী ‘‘চা’ দোকানে নাস্তা করার জন্য যায়।

অনুমান ১০মিনিট পর মিশুক চালক এসে দেখে যে তার মিশুক গাড়ীটি চুরি হয়ে গেছে। বিষয়টি গাড়ীর মালিক নগরীর দক্ষিণ চর্থা এলাকার বাসিন্দা এনায়েত করিম চৌধুরী থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করে। কোতয়ালী মডেল থানার মামলা নং-১০৫।

কোতয়ালী মডেল থানাধীন কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির এসআই বিশ্বজিৎ পাল মিশুক চুরির অভিযোগ পাওয়ার পর শহরের বিভিন্ন পয়েন্টের সিসি টিভি ফুটেজ এর সূত্রধরে তথ্য প্রযুক্তির সহায়তায় চোরচক্রটি সনাক্ত করে।

২৮ জুলাই সকাল সোয়া ৬ টার সময় নগরীর কাপ্তান বাজারের আল্লাহর দান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের টিনশেড দোকান ঘরের ভিতরে চোরাই নীল রংয়ের মিশুক গাড়ীটির ৩টি চাকা, ৪টি ব্যাটারী, বসারসিট, হুড, স্টিয়ারিং, লোহার বডি খুলে আলাদা করার সময় চোর চক্রের ৫ সদস্যেকে গ্রেফতার করেছে কোতয়ালী থানা পুলিশ।

গ্রেফতার হওয়া সদস্যরা হলেন, নগরীর কাপ্তানবাজার এলাকার ওয়ার্কসপের মালিক মো: মিজান (৪৫), রমিজ উদ্দিনের ছেলে মো: সালাউদ্দিন (২১), জামাল উদ্দিনের ছেলে হাসিবুল প্রকাশ হাসিব (২১), রফিকুল ইসলামের ছেলে মো: রোহান (২২) ও মদন মিয়ার ছেলে মো: রাশেদ(২০)।

চোর চক্রের সদস্যরা অভিনব কায়দায় মিশুক গাড়ীটি চুরি করে আসামীদের ব্যবহৃত ওয়ার্কসপের ভিতর লুকিয়ে রেখে সকল যন্ত্রাংশ আলাদা করে ফেলে বিক্রি করার জন্য ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page