কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা মিডিয়া ক্রিকেটের ফাইনালে উঠেছে কুমিল্লা ফটো সাংবাদিক ফোরাম ও কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি।

শনিবার (৪ মার্চ) সকালে কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে টুর্ণামেন্টটির উদ্বোধন করেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো: আফজাল হোসেন।

এ সময় কুমিল্লার সাংবাদিক ইউনিয়নের সভাপতি অধ্যাপক দিলীপ মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং হিউম্যান বিয়িং ফাউন্ডেশনের চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ জিতুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রোশান আলী মাষ্টার, বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক এহতেশামুল হাসান ভূইয়া রুমি, চৌদ্দগ্রামের শ্রীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজালাল মজুমদার, কুমিল্লা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইয়িদ মাহমুদ পারভেজ, এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রতিনিধি খায়রুল আহসান মানিক, দৈনিক পূর্বাশার সিনিয়র প্রতিবেদক সহিদ উল্লাহ, ভোরের কাগজের প্রতিনিধি এম ফিরোজ মিয়া ও দেশরূপান্তরের প্রতিনিধি দেলোয়ার হোসেন জাকির। এ সময় টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সেলিম রেজা মুন্সি, জার্নালিস্ট ফোরামের সভাপতি সাদিক মামুন, রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাইফ উদ্দিন রণীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

নক আউট পর্বের প্রথম ম্যাচে ইয়ুথ জার্নালিস্ট এসোসিয়েশন প্রথমে ব্যাট করে ১৫৯ রান করেন। পরে ফটো সাংবাদিক ফোরাম ব্যাট করে জয় তুলে নেন। আমাদের কুমিল্লার মোস্তাফিজ ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন।

দিনের অপর ম্যাচে প্রথমে ব্যাট করে কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি ১৯২ রান করেন। পরে কুমিল্লা সাংবাদিক ইউনিয়ন ১৮২ রান করেন। আগামীকাল ফাইনালে রিপোর্টার্স ইউনিটি ফটো সাংবাদিক ফোরামের মুখোমুখি হবে।

খেলার উদ্বোধন শেষে কুমিল্লার সংবাদকর্মীদের সন্তানদের চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা ঘুরে দেখেন অতিথিরা। কুমিল্লা সাংবাদিক ইউনিয়ন ও হিউম্যান বিয়িং ফাউন্ডেশনের উদ্যোগে এই টুর্ণামেন্টটির আয়োজন করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page