চৌদ্দগ্রামে মিয়াবাজার হাইওয়ে পুলিশের হাতে চোরাই মোটরসাইকেলসহ যুবক আটক

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রামে চোরাই মোটরসাইকেল (ঢাকা মেট্রো-ল-৫২-৯৩২৭) সহ তুষার আহম্মেদ (৩২) নামে মোটরসাইকেল চোর চক্রের এক সদস্যকে আটক করেছে মিয়াবাজার হাইওয়ে থানা পুলিশ। আটককৃত তুষার বগুড়া জেলার গাবতলী থানার মরিয়া গ্রামের রতন প্রামানিক এর ছেলে।

জানা গেছে, সোমবার (২০ মার্চ) ভুক্তভোগি মোটরসাইকেল চুরির বিষয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল করেন। পুলিশ কন্ট্রোল রুম থেকে মিয়াবাজার হাইওয়ে থানায় কলটি হস্তান্তর করা হয়। পরে আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ চোরাই মোটরসাইকেলটির লোকেশন ট্রেস করা হয়। পরে মিয়াবাজার হাইওয়ে থানার সেকেন্ড অফিসার টিপু রায়ের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরশ্বানী এলাকার একটি খাবার হোটেলের সামনে থেকে মোটরসাইকেলটি উদ্ধার করে। এ সময় তুষার নামে চোর চক্রের এক সদস্যকে আটক করে হাইওয়ে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে মিয়াবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম লোকমান হোসেন বলেন,‘জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর কল পেয়ে পুলিশ হেডকোয়ার্টার কন্ট্রোল রুমের সার্বিক নির্দেশনায় ও আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় একটি অত্যাধুনিক সুুজুকি মোটরসাইকেলসহ এক চোরকে আটক করা হয়।

এ ঘটনায় ঢাকার ধামরাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে আটককৃত চোর চক্রের সদস্য ও উদ্ধারকৃত মোটরসাইকেল ধামরাই থানায় হস্তান্তর করা হয়েছে। মহাসড়কের আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে হাইওয়ে পুলিশ সবসময় তৎপর রয়েছে।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page