ছিনতাইয়ের কবলে কুবির তিন শিক্ষার্থী

কুবি প্রতিনিধি।।
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) তিন শিক্ষার্থী ছিনতাইয়ের কবলে পড়েছেন৷ শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ১১টার দিকে ক্যাম্পাস সংলগ্ন সালমানপুরের ইসমাইল খান মঞ্জিলের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যাক্ষদর্শী ও সিসি ফুটেজ সূত্রে জানা যায়, পদার্থবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের এক শিক্ষার্থী তার দুই বান্ধবি কে নিয়ে মেস থেকে বের হয়। এসময় হাজী ভিলার দিক থেকে দ্রুত ছুটে আসা বাইকে থাকা দুইজন ছিনতাইকারীরা এক শিক্ষার্থীর হাতে থাকা মোবাইল টান দিয়ে নিয়ে যায়।

ভোক্তভোগী শিক্ষার্থী বলেন, আমরা তিনজন সকালে ক্যাম্পাসে যাওয়ার জন্য বের হই। আমরা বুঝে উঠার আগেই সামনের দিক থেকে দ্রুত গতিতে একটি মোটর বাইক এসে আমার হাতে থাকা মোবাইল নিয়ে পালিয়ে যায়।

তিনি আরো বলেন, এবিষয়ে প্রক্টর স্যার ও কোটবাড়ি পুলিশ ফাড়িঁতে জানানো হয়েছে। দুইজন পুলিশ এসে পর্যবেক্ষণ করে গেছেন। আমরা এখন সদর দক্ষিণ থানায় জিডি করব।

কুমিল্লা সদর দক্ষিণের ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবাশীষ চৌধুরী বলেন, বিষয়টি সম্পর্কে জেনেছি। জিডি করলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হবে।

এ বিষয়ে প্রক্টর অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, ছিনতাইয়ের বিষয়টি সম্পর্কে আমি অবগত হয়েছি। কোটবাড়ি পুলিশ ফাড়িঁর সাথে কথা হয়েছে। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে ব্যবস্থা নেওয়ার জন্য বলেছি। আশা করছি পুলিশ প্রশাসন সহযোগিতা করবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page