জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন কুমিল্লার এএসপি জুয়েল রানা

দাউদকান্দি প্রতিনিধি।।
কর্মক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ পুলিশের ২০১৯-২০ অর্থ বছরের জন্য জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন কুমিল্লার দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জুয়েল রানা।

বুধবার (৩০ জুন) পুলিশ সদরদফতর সম্মেলন কক্ষে আইজিপি ড. বেনজীর আহমেদের পক্ষে অতিরিক্ত আইজিপি (এডমিন অ্যান্ড অপারেশন) মঈনুর রহমান চৌধুরী জুয়েল রানার হাতে এই শুদ্ধাচার পুরস্কার তুলে দেন। ২০১৯-২০ সালে ইন্ডাস্ট্রিয়াল পুলিশে পেশাগত দক্ষতা, যোগ্যতা, সততা, ভালো আচরণ, নেতৃত্বসহ শুদ্ধাচার চর্চা-বিষয়ক ১৯টি সূচকে সর্বোচ্চ লক্ষ্যমাত্রা অর্জনের স্বীকৃতি হিসেবে তিনি এই পুরস্কার পান।

এই বছরই বাংলাদেশ পুলিশে শুদ্ধাচার পুরস্কার প্রদান শুরু হয়। প্রথমবারই এই পুরস্কার অর্জন করেন এএসপি মো. জুয়েল রানা। পুরস্কার হিসেবে তাকে একটি সনদ ও এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ প্রদান করা হয়।

পুরস্কার প্রাপ্তির অনুভূতি ব্যক্ত করতে গিয়ে এএসপি জুয়েল রানা বলেন, যেকোনো পুরস্কারই আনন্দের। জাতীয় শুদ্ধাচার পুরস্কার আমার জন্য নিঃসন্দেহে একটা বিশাল সম্মানের বিষয়। এই পুরস্কার আমাকে ভালো কাজে আরও বেশি উৎসাহ দেবে এবং মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে শক্তি জোগাবে।

শুদ্ধাচার সনদ প্রদান অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপি (এইচআরএম) মাজহারুল ইসলাম, ডিআইজি (প্রশাসন) আমিনুল ইসলাম, ডিআইজি (লজিস্টিক) তওফিক মাহবুব চৌধুরী, ডিআইজি (ওয়েলফেয়ার) রুহুল আমিনসহ পুলিশ সদরদফতরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এএসপি জুয়েল রানা বাংলাদেশ পুলিশে চালু হওয়া অভিন্ন মানদণ্ডের ভিত্তিতে অর্জন করেছেন শ্রেষ্ঠ সার্কেল এএসপির পুরস্কার।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page