তিতাসে ইউপি চেয়ারম্যান পুত্র নয়নের স্মরণে মসজিদে মিলাদ দোয়া ও খিচুরী বিতরণ

সোনিয়া আফরিন।।
কুমিল্লার তিতাস উপজেলার কড়িকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক মো. সাদেক হোসেন সরকারের ছোট ছেলে মো. জাহাঙ্গীর আলম নয়ন (৩৬) এর স্মরণে মিলাদ ও দোয়ার মাধ্যমে কুলখানি পালন করা হয়েছে।

উপজেলার বন্দরামপুর নিজ গ্রামের মসজিদে মসজিদে জুম্মা নামাজ শেষে এ পৃথক মিলাদ দোয়া করা হয়। পরে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বন্দরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বিশেষ মোনাজাত শেষে মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে তাবারুক বিতরণ করা হয়। এসময় গ্রামের যুবক-মুরব্বীসহ শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত; গত ৬ অক্টোবর দাউদকান্দির গৌরীপুর ভুলিরপাড়ের নিজ বাড়িতে অজ্ঞাত ব্যক্তিরা কুপিয়ে নৃশৃংসভাবে হত্যা করে লাশ ফেলে যায়। পরদিন সিআইডি, পিবিআই ও দাউদকান্দি মডেল থানা পুলিশসহ গৌরীপুর ফাঁড়ি থানা পুলিশের যৌথ তত্ত্বাবধানে লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে লাশ দাফন করা হয়।

ঘটনার প্রায় দু’মাস হতে চললেও হত্যার প্রকৃত রহস্য উন্মোচন করতে পারেনি বলে পুলিশের বিরুদ্ধে অভিযোগ করেন নিহতের পরিবার। তবে হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে ৩ জনকে আটক করে প্রত্যেককে ৩দিন করে রিমান্ডও করিয়েছে দাউদকান্দি মডেল থানা পুলিশ।

কুলখানি অনুষ্ঠানে সকলের একটাই দাবি নয়নের প্রকৃত খুনিদের দ্রুত গ্রেফতার করে বিচার যেনো নিশ্চিত করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page