দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত

আলমগীর হোসেন,দাউদকান্দি।।
দাউদকান্দিতে মোক্তার হোসেন (৪৫) নামের এক সাংবাদিকের ওপর দুর্বৃত্তরা হামলা করেছে। গুরুতর আহত অবস্থায় তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গৌরীপুর ভর্তি করা হয়েছে।

সোমবার আনুমানিক দুপুর ৩ টায় দাউদকান্দি উপজেলা পরিষদের প্রবেশপথ বিয়াম স্কুলের সামনে এ হামলার ঘটনা ঘটে।

সাংবাদিক মোক্তার হোসেন দাউদকান্দি পৌর সদরের তুজারভাঙ্গা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে। তিনি দৈনিক মানবজমিন পত্রিকার দাউদকান্দি উপজেলা প্রতিনিধি।

হামলার সময় তার সাথে থাকা জাগো নিউজ ২৪. কমের দাউদকান্দি উপজেলা প্রতিনিধি মোঃ জাহিদ আলম ইমন জানান, উপজেলার একটি হোটেলে দুপুরের খাবার খেয়ে মোক্তার ভাইসহ হেটে বিশ্বরোডের দিকে রওনা দেই। বিয়াম স্কুলের সামনে যাওয়ার পর কিছু বুঝে ওঠার আগেই অজ্ঞাতনামা দুর্বৃত্তরা তাঁর ওপর অতর্কিত হামলা চালায়। এতে তিনি সংজ্ঞা হারিয়ে মাটিতে পড়ে যায়। পরে পথচারীদের সহযোগিতায় তাঁকে উদ্ধার করে প্রথমে বলদাখাল এ্যাপোলো প্লাস হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাই। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গৌরীপুরে পাঠায়।

আহত সাংবাদিক মোক্তার হোসেনকে দেখতে হাসপাতালে ছুটি যান কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মোঃ ফয়েজ ইকবাল। এসময় তিনি বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলার সঙ্গে জড়িত ব্যক্তিদের দ্রুত শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে দোষীদের বিচার দাবি করেন।

এই ন্যাক্কারজনক ও বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলার সঙ্গে জড়িত ব্যক্তিদের দ্রুত শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া দাবি জানান সাংবাদিক মহল।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page