দাউদকান্দিতে ‘ব্লাড ডোনার্স গৌরীপুর’র ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রাজিব হোসেন জয়:
দাউদকান্দিতে ‘ব্লাড ডোনার্স গৌরীপুর’র ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। হাজারো তরুণের প্রাণের সংগঠন “ব্লাড ডোনার্স গৌরিপুর”-এর ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আজ ৩১ আগস্ট মঙ্গলবার সকালে দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারের আদর্শ ডেন্টাল কেয়ার হল রুমে আলোচনা, কেক কাটা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ব্লাড ডোনার্স গৌরিপুর”-এর উপদেষ্টা কবি মো. আলী আশরাফ খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ‘ব্লাড ডোনার্স গৌরিপুর”-এর উপদেষ্টা ও করোনাকালে মানবিক ডাক্তার খ্যাত ডাঃ মোঃ মোজাম্মেল হক, ব্লাড ডোনার্স গৌরিপুর”-এর উপদেষ্টা ও ‘সৃষ্টি’র সভাপতি মোঃ সফিকুল ইসলাম,”ব্লাড ডোনার্স গৌরিপুর”-এর উপদেষ্টা ও সাহসী স্বেচ্ছাসেবী মোঃ মনির হোসেন ইব্রাহিম।

এসময় অনুষ্ঠান যেন স্বেচ্ছাসেবীদের এক মিলনমেলায় পরিণত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ব্লাড ডোনার্স গৌরিপুর”-এর সভাপতি মোঃ কাউছার আহমেদ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, ব্লাড ডোনার্স গৌরিপুর”-এর সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা।

অনুষ্ঠানে প্রধান অতিথি আলী আশরাফ খান বলেন,’নিঃসন্দেহে স্বেচ্ছাসেবীরা সমাজের মডেল। সাধারণরা স্বেচ্ছাসেবীদের অনুসরণ-অনুকরণ করে বলেই তাদের শতভাগ ভালত্বের অনুশীলন করতে হবে’।

তিনি তরুণদের উদ্দেশ্যে বলেন, ‘আপনারা যারা নিরলসভাবে স্বেচ্ছাসেবকের কাজ করছেন এবং নিজের পকেটের টাকায় অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন,তারা আমাদের গর্ব-সমাজের আলো। আমরা আপনাদের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকবো-ইনশাআল্লাহ’।

অনুষ্ঠানের শুরুতে সংগঠনের সদস্যদের পরিচিতি এবং মেহমানদের আলোচনা পর্বের পরে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page