পথশিশুদের শিক্ষাদান ও গেঞ্জী বিতরণ দেবীদ্বার ‘ভয়েজ এন্ড গালর্স গ্রুপ’র

এ আর আহমেদ হোসাইন, দেবীদ্বার প্রতিনিধি।।
দেবীদ্বার ‘ভয়েজ এন্ড গালর্স কমিউনিটি গ্রুপ’র উদ্যোগে হতদরিদ্র ও পথশিশুদের মাঝে গেঞ্জী বিতরন ও তাদের শিক্ষার আলোয় আলোকিত করার স্বার্থে পরিকল্পনা গ্রহনে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

শুক্রবার বিকেলে দেবীদ্বার উপজেলা পরিষদ হল রোমের সামনে সংগঠনের পক্ষ থেকে ৫০জন হতদরিদ্র আশ্রয়হীন ও পথ শিশুর মাঝে গেঞ্জী বিতরণ এবং তাদের উপযুক্ত শিক্ষায় শিক্ষিত করার বিয়য়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

‘ভয়েজ এন্ড গালর্স কমিউিনিটি গ্রুপ’র সভাপতি মোঃ রুবেল আহমেদ’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন মাসুদ’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান, সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, মোঃ লুৎফুর রহমান বাবুল ভূঁইয়া।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রভাষক সৈকত আহমেদ ভূঁইয়া, সংগঠনের সদস্য রামকুমার দত্ত, ডাঃ আসাদুজ্জামান সরকার, মোহাম্মদ সাঈদ, শাকিব মোহাম্মদ, কামরুল হাসান শুভ, সবুজ রহমান, সাদিয়া জাহান হ্যাপি, পিংকি আক্তার, রহিমা রিয়া নুর, লিপি আক্তার, রহিমা আক্তার, জান্নাত আক্তার, নুরজাহান আক্তার, রুমি আক্তার, তাহমিনা আক্তার , উম্মে আক্তার, নূরজাহান আক্তার, রীনা আক্তার, শিরিন আক্তার মো. রাসেল আহদে সরকার প্রমূখ।

প্রধান অতিথি বলেন, শিক্ষা বঞ্চিত পথশিশুদের শিক্ষার আলোয় আলোকিত করার উদ্যোগ খুবই প্রশংসনীয়। তাদের শিক্ষাদানে প্রশাসনের পক্ষ থেকে বই, শিক্ষার পরিবেশ, প্রয়োজনীয় অর্থসহায়তা দেয়াহবে কিন্তু তাদের পরিকল্পিতভাবে একটি শৃংখলায় এনে শিক্ষাদানের ক্ষেত্রে কাজ করার বিষয়ে সংগঠনকে কার্যকর ভূমিকা নিতে হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page