ফুটবলে জেলার চ্যাম্পিয়ন হওয়ায় খাড়াতাইয়া উচ্চ বিদ্যালয় দলকে ২০০১ ব্যাচের সংবর্ধনা

মোঃ জহিরুল হক বাবু।।
৪৯ তম জাতীয় স্কুল গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় কুমিল্লার বুড়িচং উপজেলার খাড়াতাইয়া উচ্চ বিদ্যালয়ের ফুটবল দল জেলার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় অত্র বিদ্যালয়ের ২০০১ ব্যাচের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বিদ্যালয়ের ২০০১ এর ব্যাচ জায়ান্ট মার্কেটার্স (ডিজিটাল মার্কেটিং কোম্পানি) প্রতিষ্ঠাতা মাসুম বিল্লাহ্ ভূইয়ার সৌজন্যে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ষোলনল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোহাম্মদ বিল্লাল হোসেন।

প্রধান মেহমান ছিলেন বিদ্যালয়ের সভাপতি ডাঃ আব্দুল লতিফ। বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রশান্ত কুমার সরকার, ইউপি সদস্য মোঃ জালাল উদ্দিন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী মো: সাইফুল ইসলাম ও সঞ্চালনা করেন মোঃ শফিকুল ইসলাম। এছাড়াও বিদ্যালয়ের সকল শিক্ষকগন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন খাড়াতাইয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা জেলা পর্যায়ে ফুটবল খেলায় চ্যাম্পিয়ন হওয়ায় আমরা যেমন আনন্দিত তেমনি ভবিষ্যতে বিভাগ ভিত্তিক এবং জাতীয় দলে খেলবে এই প্রত্যাশা করি। এবং তাদের পাশে থেকে সব রকমের উৎসাহিত দেওয়ার জন্য আমরা সর্বদা প্রস্তুত।

স্কুলের সভাপতি ডাঃ আব্দুল লতিফ বলেন, খাড়াতাইয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা যে সাফল্য ছিনিয়ে এনেছে তা সত্যিই প্রশংসনীয় ভবিষ্যতে তারা আরো ভালো কিছু করবে সারা দেশব্যাপী এই খাড়াতাইয়া উচ্চ বিদ্যালয়ের সুনাম ছড়িয়ে দেবে এ প্রত্যাশা করি।

পরিশেষে ২০০১ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা বলেন আমাদের পক্ষ হতে প্রতিবছর এই খাড়াইয়া উচ্চ বিদ্যালয়ের প্রতিটি প্রোগ্রামে এবং সাফল্যে আমাদের ব্যক্তিগত জায়গা থেকে আমরা সংবর্ধনা দেওয়ার চেষ্টা করব ইনশাআল্লাহ।

এ সময় আয়োজক আবু মুসা, মাসুম,বিল্লাল ভূঁইয়া, মোশাররফ হোসেন, রেজাউল করিম সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে খেলোয়াড়দের মাঝে জায়ান্ট মার্কেটার্সের সৌজন্যে জার্সি বিতরন করা হয় এবং খেলতে গিয়ে পা ভাঙ্গা একজন খেলোয়ার (নয়ন)কে ২০০১ ব্যাচের পক্ষ থেকে দশ হাজার টাকা নগদ অনুদান দেওয়া হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page