বরুড়ায় স্মার্ট ইলেকট্রনিক বিলবোর্ডের উদ্বোধন করেন এ জেড শফিউদ্দিন শামীম

আরাফাত হোসেন, বরুড়া।।
কুমিল্লা বরুড়ায় স্মার্ট বরুড়া গড়ার লক্ষ্যে জাতীয় শোক দিবস উপলক্ষে ৫ আগস্ট শনিবার বিকাল ৩ টায় বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে বরুড়া-লালমাই সড়কের পাশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও আদর্শের উপর মাসব্যাপী তথ্য ও প্রামাণ্যচিত্র প্রচারে ‘স্মার্ট ইলেকট্রনিক বিলবোর্ড’ উদ্বোধন করেন কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ জেড শফিউদ্দিন শামীম।তিনি ১৭ লাখ টাকা ব্যয়ে বিলবোর্ড স্থাপন করেন।

এই সময় উপস্থিত বরুড়া পৌরসভার সাবেক মেয়র মোঃ বাহাদুজ্জামান(বাহাদুর),বরুড়া উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশন এর সভাপতি আগানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাজহারুল ইসলাম মিঠু,ঝলম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম,বরুড়া উপজেলা মহিলালীগের যুগ্ম-আহবায়ক, উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার শিখা, বরুড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মিহির, বরুড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ফরহাদ সহ বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এই সময় শফিউদ্দিন শামীম বলেন, শোকের মাস পরবর্তীতে এ বিলবোর্ডের মাধ্যমে আওয়ামী লীগ সরকারের নানাবিধ উন্নয়ন ও সাফল্যের তথ্যচিত্র উপস্থাপন করা হবে। এছাড়া স্বাস্থ্য ও সমাজ উন্নয়নের নানান গুরুত্বপূর্ণ ইস্যুতে ও জনগণকে সচেতন করার লক্ষ্যে ডিজিটাল বিলবোর্ডটি ব্যবহার করা হবে।তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশকে জনগণের কাছে ব্যাপকভাবে তুলে ধরতে তিনি এই ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন।

এই সময় বিলবোর্ডটি বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর ৫০ শয্যা হাসপাতাল গেইটের বিপরীতে তিন রাস্তার মোড়ে এমন ভাবে স্থাপন করা হয়েছে, সাধারণ নাগরিকরা কুমিল্লা জেলা শহরে পথে এবং একই ভাবে বাতাইছড়ী হয়ে কালীর বাজার যাওয়ার পথচারীদের বিলবোর্ডটি দৃষ্টিগোচর হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page