বরুড়ায় বিজ্ঞান বিষয়ক কুইজ ও বিজ্ঞান অলিম্পিয়ার্ড অনুষ্ঠিত

বরুড়া প্রতিনিধিঃ
বরুড়ায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর কর্তৃক অনলাইন কুইজ ও ষষ্ঠ জাতীয় বিজ্ঞান অলিম্পিয়ার্ড প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

আজ (২৯ সেপ্টেম্বর) সকাল ১১ ঘটিকায় বরুড়া উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা পরিষদ মিলনায়তন ও বরুড়া পৌর সরকারি বালিকা প্রাথমিক বিদ্যালয়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।প্রতিযোগিতায় বরুড়ার বিভিন্ন কলেজ ও হাইস্কুলের ছাত্র ছাত্রীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে।

অলিম্পিয়ার্ডে অংশ গ্রহণকারী সিনিয়র ও জুনিয়র গ্রুপের কৃতকার্যরা (১-৫) জেলা পর্যায়ে অংশগ্রহণ করার সুযোগ পাবে।কুইজ প্রতিযোগিতায় তিনটি গ্রুপের কৃতকার্য ছাত্রছাত্রীদেরও জেলা পর্যায়ে অংশগ্রহণ করার সুযোগ থাকছে।কলেজের মধ্যে আগানগর ডিগ্রী কলেজ, ঝলম উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ, আড্ডা ডিগ্রী কলেজ ও ছোটতুলাগাঁও কলেজসহ বিভিন্ন কলেজ অংশ গ্রহণ করে। বরুড়া হাজী নোয়াব আলী পাইলট উচ্চ বিদ্যালয়, হাফিজ আহমেদ উচ্চ বিদ্যালয়, পয়ালগাছা উচ্চ বিদ্যালয়সহ অনেক শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করে।

বরুড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একে এম সাইফুল ইসলাম জানান, প্রতিযোগিতায় অংশগ্রহণকারী কৃতকার্য ছাত্র ছাত্রীরা জেলাপর্যায়ে অংশগ্রহণ করার সুযোগ পাবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page