বাংলাদেশ এ্যাসোসিয়েশন স্পেন ইন মাদ্রিদের সাধারণ সম্পাদক পদ পেলেন লাকসামের মুরাদ মজুমদার

মনোহরগঞ্জ প্রতিনিধি।
বাংলাদেশ এ্যাসোসিয়েশন স্পেন ইন মাদ্রিদের (২০২২-২০২৩) সালের কার্যকরী কমিটি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়। (৩০শে -জানুয়ারি) রবিবার রাতে বাংলাদেশ এসোসিয়েশনের হলরুমে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে। বিপুল উৎসাহ -উদ্দীপনার মধ্য দিয়ে কমিটি ঘোষণা করা হয়। মামুন -মুরাদ প্যানেলকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদারের সভাপতিত্বে, সদস্য সচিব দুলাল সাফা ও প্রধান অতিথি কমিউনিটির ব্যক্তিত্ব জামাল উদ্দিন মনির এর উপস্থিতিতে ২১জন সদস্য বিশিষ্ট নতুন কমিটিটি ঘোষনা করেন নির্বাচন কমিশনার খোরশেদ আলম । নবাগত কমিটির সাধারণ সম্পাদক পদ অর্জন করেন লাকসামের মুরাদ মজুমদার।

মুরাদ মজুমদার কুমিল্লা জেলা লাকাসাম উপজেলার ফতেহপুর গ্রামের মৃত মো আব্দুর রশীদ এর বড় ছেলে।

এ বিষয়ে মুরাদ মজুমদার জানান, এ বিজয় মামুন-মুরাদ প্যানেলের নয়, এই বিজয় মাদ্রিদের বসবাসরত বাংলাদেশীদের বিজয় । আমি ধন্যবাদ জানাই বৃহত্তর কুমিল্লা স্পেন প্রবাসী যারা বাংলাদেশ এসোসিয়েশান প্রতিনিধিত্ব করার লক্ষে সর্ব সম্মতিক্রমে আমাকে মনোনীত করছেন এবং যাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে একটি সুন্দর ও সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

তিনি আরো বলেন, আমার উপর অর্পিত দায়িত্ব আমি সঠিক ভাবে সততা ও নিষ্ঠার সাথে পালন করতে পারি। দেশ ও দেশের বাহিরে সবার কাছে দোয়া ও সহযোগিতা একান্ত ভাবে কামনা করছি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page