বিশ্বের সর্বশেষ্ঠ প্রতিষ্ঠান হলো শিক্ষা প্রতিষ্ঠান -শাহাজাদা এমরান

মনোয়ার হোসেনঃ
আমার কর্ম যদি ভালো হয়, যুগ যুগ ধরে আমার এই কর্ম সকলের মাঝে থেকে যাবে।আর যদি আমার কর্ম খারাপ হয়,তাহলে আমার কর্মকে মানুষ ইতিবাচক না নিয়ে নেতিবাচকভাবে নিবে।তাই আমি বলি বিশ্বের সর্বশ্রেষ্ঠ প্রতিষ্ঠান হলো শিক্ষা প্রতিষ্ঠান।আজ এই শিক্ষা প্রতিষ্ঠান উদ্বোধনের মাধ্যমে মানুষ নৈতিক শিক্ষা পাবে।

শনিবার (২১ শে জানুয়ারি) সকালে কর ভবন সংলগ্ন ড্রিমারস এভিনিউ ফর কিডস স্কুল এন্ড মাদরাসার শুভ উদ্বোধন ও জে.আর এডুকেশন কেয়ার এর কৃতি শিক্ষার্থীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাহাজাদা এমরান আরও বলেন, এই প্রতিষ্ঠানটি দীর্ঘ ৪ বছর স্কুল ছিলো, এখন ধর্মীয় শিক্ষার জন্য মাদরাসা ও উদ্বোধন করা হয়েছে। এটাকে আমি ভালো দিক মনে করি।এর জন্য আমি প্রতিষ্ঠানের সবাইকে ধন্যবাদ জানাই।

জে.আর এডুকেশন কেয়ারের প্রতিষ্ঠাতা ও ড্রিমারস এভিনিউ ফর কিডস স্কুল এন্ড মাদরাসার উদ্যোক্তা মোহাম্মদ আবদুর রাউফের সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাংবাদিক এম এ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- জুয়েল এডুকেশন কেয়ারের প্রতিষ্ঠাতা পরিচালক জিল্লুর রহমান, দৈনিক ভোরের কলাম এর সম্পাদক ও প্রকাশক তৌহিদ মাহমুদ অপু, রানীর বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আফজাল হোসেন, হাজী আব্দুর রশীদ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, গুনবতী আল ফারাবী একাডেমীর সহকারী ইংরেজি শিক্ষক আবুল হাসেম সাগর, প্রতাপপুর ইসলামিয়া আলিম মাদরাসার সহকারী শিক্ষক আবদুস সামাদ, ড্রিমারস এভিনিউ ফর কিডস স্কুল এন্ড মাদরাসা ও জে.আর এডুকেশন কেয়ারের উপদেষ্টা মন্ডলীর সদস্য মিজানুর রহমান, দৈনিক দেশ রুপান্তরের প্রতিনিধি মনোয়ার হোসেন, দৈনিক আমাদের কুমিল্লা’র স্টাফ রিপোর্টার সোহাইবুল ইসলাম সোহাগ প্রমুখ।

অতিথিদের বরণের পূর্বে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়, কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

জানা যায়, জে.আর এডুকেশন কেয়ার প্রতিষ্ঠার পর থেকে ঈর্ষণীয় সফল্য অর্জন করে যাচ্ছে। শিক্ষার্থীরা এখান থেকে শিক্ষা নিয়ে ভালে ফলাফল অর্জন করছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page