ব্রাহ্মণপাড়ায় ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রম উদ্বোধন

মো.বাছির উদ্দিন, ব্রাহ্মণপাড়া।।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক আশ্রয়ন প্রকল্প-২ আওতায় সারাদেশে ২য় পর্য্যায়ে ৫ম ধাপে ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে।

বুধবার সকাল সারে ৯টায় গনভবন থেকে সরাসরি যুক্ত হয়ে এই ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই ধারাবাহিকতায় কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত জমি ও গৃহ হস্তান্তর অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আবু জাহের, সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ কাউছার হামিদ, থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মাহমুদুল হাসান রুবেল, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু হাসনাত মহিউদ্দিন মুবিন, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ইদ্রিস মিয়া মাষ্টার ও হাজী নুরুল ইসলাম, পল্লী বিদ্যুতের ডিজিএম প্রকৌশলী মোস্তাফিজুর রহমান খান।

ইউপি চেয়ারম্যান যথাক্রমে আলহাজ্ব মো.ফরিদ উদ্দিন, মনির হোসেন চৌধুরী, মো.জহিরুল হক, আতিকুর রহমান রিয়াদ, সাইফুল ইসলাম আলাউল আকবর, শেখ আব্দুল্লাহ আল মামুন, অধ্যক্ষ নজরুল ইসলাম, অধ্যক্ষ হুমায়ন কবির, কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. মাহবুুবুল হাসান, মৎস্য কর্মকর্তা জয় বণিক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফারুক আহম্মদ, যুব উন্নয়ন কর্মকর্তা গোলাম আজম, সমাজসেবা কর্মকর্তা কবির আহমেদ, সমবায় কর্মকর্তা মাঈন উদ্দিন হাসান, প্রকৌশলী আব্দুর রহিমসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও গৃহহীন ও ভূমিহীন পরিবারের সদস্যবৃন্দরা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page