ব্রাহ্মণপাড়ায় ভ্রাম্যমান আদালতে বিভিন্ন অনিয়মের অভিযোগে জরিমানা

মোঃ বাছির উদ্দিন, ব্রাহ্মণপাড়া প্রতিনিধি।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় ভ্রাম্যমান আদালতে বিভিন্ন অনিয়মের অভিযোগে জরিমানা করা হয়েছে।

শুক্রবার দিনব্যাপী উপজেলার সদরসহ বিভিন্ন বাজারে উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা এর নের্তৃত্বে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, শুক্রবার সকালে উপজেলার সদর বাজারে উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা এর নের্তৃত্বে ভেজালবিরোধী অভিযান পরিচালনা করা হয়।

এসময় মেয়াদওীর্ণ পণ্য রাখা, অধিক মূল্যে পণ্য বিক্রয় ও মোটরসাইকেলের কাগজপত্র না থাকায় ৮ জনকে মোট ১৪ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানার মধ্যে অধিক মূল্য পণ্য বিক্রি করায় মোশারফ হোসেনকে ৩ হাজার টাকা, মেয়াদওীর্ণ খেজুর কেক বিস্কুট ও মধু বিক্রির অপরাধে আব্দুল মান্নান ষ্টোরের শরিফুল ইসলাম (সোহাগ) কে ৫ হাজার টাকা এবং মোটরসাইকেলের কাগজপত্র না থাকায় আরো ৬ জনকে এক হাজার টাকা করে মোট ১৪ হাজার টাকা জরিমানা করা হয়।

বিকালে শশীদল ইউনিয়নের শশীদল বাজারে মেয়াদওীর্ণ আচার ও সস বিক্রির অপরাধে চেয়ারম্যান মার্কেটের শহীদুল ইসলামকে ১০ হাজার টাকা এবং ভারতীয় সাবান বিক্রির অপরাধে হুমায়ন কবিরকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া মোটরসাইকেলের কাগজপত্র না থাকায় মোঃ রতনকে ৮শত টাকা জরিমানা করা হয়।

এছাড়া ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ড্রেজিং করে বালু উত্তোলনের অপরাধে মাধবপুর ইউনিয়নের জামতলী গ্রামের মোঃ আব্দুল আউয়াল নামে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় সিদলাই বাজারে মেয়াদওীর্ণ মধু সস সেমাই বিক্রির অপরাধে আবুল খায়ের (৪৪) নামে এক দোকানিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

দিনব্যাপী এসব অভিযানে সেনেটারি ইন্সপেক্টর পারভীন সুলতানা ও থানা পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page