মা বাবার স্বপ্ন পূরণে কুমিল্লায় হেলিকাপ্টারে চড়ে বিয়ে

ব্রাহ্মণপাড়া প্রতিনিধি।।
মা বাবার স্বপ্ন পূরণ করতে হেলিকাপ্টারে চড়ে বিয়ে করেছেন কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার কান্দুঘর (গাঘড়াকাটা) গ্রামের মোঃ সোহাগ ভূইয়া। হেলিকপ্টার ও ব্যতিক্রমী এ বিয়ে দেখতে কান্দুঘর উচ্চ বিদ্যালয় মাঠে ভিড় জমান এলাকার উৎসুক জনতা।

মো. সোহাগ ভূইয়া ওই গ্রামের বাসিন্দা রফিকুল ইসলাম ভূইয়ার ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মোঃ সোহাগ ভূইয়া একজন ইতালি প্রবাসী। তার বৃদ্ধ মা-বাবার স্বপ্ন পূরণ করতে তিনি হেলিকাপ্টারে চড়ে বিয়ে করার উদ্যোগ নেন। ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার শাহপুর গ্রামের মোঃ হুমায়ন কবির ও মোসাঃ পারভীন আক্তারের মেয়ে মৌসুমী আক্তারের সাথে তাঁর বিবাহ ঠিক হয়। তিনি গতকাল বৃহস্পতিবার দুপুরে তার নিজ এলাকা থেকে হেলিকপ্টারে চড়ে ও অর্ধশতাধিক মাইক্রো বাস ও শতাধিক মোটরসাইকেল নিয়ে কনের বাড়িতে যান। সেখানেও হেলিকাপ্টার ও এমন ব্যতিক্রমি আয়োজন দেখতে ওই এলাকার উৎসুক জনতা ভিড় করেন।

বিয়ে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা-৫ বুড়িচং-ব্রাহ্মণপাড়া আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান এমপি, ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান হাজী জাহাঙ্গীর খান চৌধুরীসহ বিভিন্ন রাজনৈতিক দলের নের্তৃবৃন্দ ও সামাজিক লোকজন। অনুষ্ঠানে ১০০টি মোটরসাইকেল ও প্রায় অর্ধশতাধিক মাইক্রোবাস গাড়ি ছিল।

এব্যাপারের সোহাগ ভূইয়ার মামা বিশিষ্ট সমাজ সেবক লুৎফুর সরকার বলেন, আমার বোন আর ভগ্নিপতির স্বপ্ন ছিল হেলিকপ্টারে চড়িয়ে ছেলের বৌ ঘরে তোলবেন। সেই স্বপ্নকে বাস্তবায়ন কতে আমাদের এই আয়োজন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page