রংতুলি ফাউন্ডেশন কুমিল্লা শাখার নেতৃত্বে আদিব ও আলম

নিউজ ডেস্ক।।
সামজিক স্বেচ্ছাসেবী সংগঠন রং তুলি ফাউন্ডেশন । তরুণদের নিয়ে সংগঠিত এই সংগঠনটি তরুণদের দক্ষতা উন্নয়নের পাশাপাশি সমাজের পিছিয়ে পরা ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠিকে নিয়ে কাজ করে যাচ্ছে ২০১২ সাল থেকে।

কুমিল্লার পাশাপাশি সংগঠনটি ফেনী, চাদপুর, নোয়াখালী,লক্ষীপুর ও ব্রাহ্মনবাড়িয়া তে কার্যক্রম বৃদ্ধি করার প্রক্রিয়া চালাচ্ছে।

গত ০৬ জানুয়ারি সংগঠনটির কুমিল্লা শাখার ২০২৩ সালের বোর্ড ঘোষনা করা হয়। কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কনফারেন্স রুমে সংগঠনটির উপদেষ্টা সহকারী অধ্যাপক আনোয়ারুল হক ও সংগঠনটির উপদেষ্টা মন্ডলীর সদস্য কুমিল্লার কথা পত্রিকার সম্পাদক দেলোয়ার হোসেন জাকির উপস্থিত থেকে ২০২৩ সালের বোর্ড ঘোষনা করেন। নতুন বোর্ডে সভাপতি হিসাবে দায়িত্ব পেয়েছেন আদিব হাসনাত এবং সাধারন সম্পাদক হিসাবে দায়িত্ব পেয়েছেন শাখাওয়াত হোসেন আলম।

বোর্ড ঘোষনার সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা মন্ডলীর সদস্য সুজন আহমেদ , সংগঠনটির প্রতিষ্ঠাতা সাইফ বাবু, সাবেক সভাপতি পিন্টু চন্দ্র সরকার। ১১ সদস্য বিশিষ্ট কমিটির বাকী সদস্যরা হলেন সহ সভাপতি শামীমা ভূইয়া বৃষ্টি, সহ:সাধারন সম্পাদক তানভীর হাসান, সাংগঠনিক সম্পাদক নয়ন ধর, কোষাধ্যক্ষ শারমিন শর্মি, দপ্তর সম্পাদক কাজী মুশফিক মশিউর অনম, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহরিয়ার সিজান, সমাজ সেবা সম্পাদক মেহেদী হাসান সাব্বির, পরিকল্পনা ও প্রশিক্ষন সম্পাদক ফাইরুজ অবন্তিকা, ক্রীড়া সম্পাদক সোহেল রানা।

বোর্ড ঘোষনা শেষে নতুন বোর্ডকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সংগঠনটির উপদেষ্টা আনোয়ারুল হক ও উপদেষ্টা মন্ডলীর সদস্য দেলোয়ার হোসেন জাকির । সংগঠনটির প্রতিষ্ঠাতা সাইফর বাবু জানান ,এ বছর কুমিল্লায় তরুণদের উন্নয়ন নিয়ে রং তুলি ফাউন্ডেশনের পরিকল্পনা ব্যাপক। নতুন বোর্ডে যারা এসেছে সবাই খুবই অভিজ্ঞ। আশা করছি তাদের নেতৃত্বে ২০২৩ সাল হবে অসাধারন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page