রাজধানীর বনানীতে এনজি আইটি নেটওয়ার্কস লিঃ এর শুভ উদ্বোধন

নেকবর হোসেন।।
বাংলাদেশে আমরা দৃঢ় ভাবে বিশ্বাস করি একটি দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ও অর্থনীতিতে ভূমিকা রাখার জন্য তথ্য প্রযুক্তির কোন বিকল্প নেই, তারই সূত্র থেকে রাজধানী বনানীতে গত ০৩ মে সূচনা হয়েছে এনজি আইটি নেটওয়ার্কস লিঃ (টোটাল এন্টারপ্রাইজ নেটওয়ার্কস সলিউশন্স) নামক একটি প্রতিষ্ঠানের কোম্পানির নিজস্ব।

অফিসে ইফতার ও দোয়া মাহফিলের মাধ্যমে প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী ও উক্ত প্রতিষ্ঠানের চেয়ারম্যান আলমগীর কবির।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মোঃ আনোয়ার হোসেন মজুমদার এবং এক্সকিউটিভ ডিরেক্টর আজহার উদ্দিন সাম্মি সহ প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা, কর্মচারী এবং শুভাকাঙ্খীরা।

প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মোঃ আনোয়ার হোসেন মজুমদার বলেন, এই প্রতিষ্ঠানের মাধ্যমে আমরা আমাদের দেশের দক্ষ IT সার্টিফাইড ইঞ্জিনিয়ারদেরকে নিয়ে বর্তমান ও আগামী প্রজন্মের ICT ইন্ডাস্ট্রির চাহিদা অনুযায়ী ICT নেটওয়ার্কস সলিউশন নিয়ে কাজ করব।

এছাড়াও আমরা ন্যাশনাল এবং ইন্টারন্যাশনাল মার্কেটের জন্য দ আইটি জনশক্তি তৈরীর জন্য কাজ করবো তিনটা ক্যাটাগরিতে ডেটা সেন্টার ইন্টার্নশিপ প্রোগ্রাম, ইনফরমেশন সিকিউরিটি এবং সাইবার সিকিউরিটি স্পেশালিস্ট।

আমরা এনজি আইটি নেটওয়ার্কস গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিতে প্রস্তুত আছি এবং সবসময় থাকবে আমরা আমাদের শতভাগ দিয়ে ICT সেক্টরে ন্যূনতম কন্ট্রিবিউশন করে দেশের অর্থনীতিতে ভূমিকা রাখতে চেষ্টা করবো ইনশাল্লাহ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page