সচেতনতা বাড়াতে খালি সিরিঞ্জ হাতে পোজ দিয়েছেন.. সংবাদ সম্মেলনে কামরুল চেয়ারম্যান

সোনিয়া আফরিন।।
টিকা পুশ করেন নি, ব্যবহৃত খালি সিরিঞ্জ হাতে জনসচেতনতা বাড়াতে পোজ দিয়ে ছবি তুলেছেন বলে জানান ভাষানিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. কামরুল ইসলাম। তিনি বলেন, সচেতনতা বাড়াতে তোলা ছবিটি বিভিন্ন পত্র-পত্রিকাসহ সামাজিক মাধ্যমে ছড়িয়ে মিথ্যা ও অপপ্রচার চালিয়ে সামাজিক এবং রাজনৈতিকভাবে আমাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করা হচ্ছে। আজ ১৯আগস্ট বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ভাষানিয়া ইউনিয়ন পরিষদে এক সংবাদ সম্মেলন তিনি এ দাবি করেন।

সংবাদ সম্মেলনের মাধ্যমে উপস্থাপিত প্রকৃত সত্যটি জনগণ জানবে এবং টিকা পুশ সংক্রান্ত জনগণের মাঝে ছড়ানো ভুল তথ্য ও জনবিভ্রান্তি দুর হবে বলেও ভাষানিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুল ইসলাম আশা প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন, সংরক্ষিত ১.২.৩নং ওয়ার্ডের মহিলা মেম্বার মো. রিনা বেগম, ৪.৫.৬নং ওয়ার্ডের মহিলা মেম্বার শান্তি বেগম ও ৭.৮.৯নং ওয়ার্ডের মহিলা মেম্বার ডলি বেগম, বাবুল মেম্বার, মো. আমির হোসেন মেম্বার, মো. আমিরুল ইসলাম মেম্বার ও মো. আবুল কালাম মেম্বার।

এছাড়াও উপস্থিত ছিলেন, হোমনা উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মো. আবুল হাসেম, হোমনা উপজেলা আওয়ামীলীগের মানব সম্পদক বিষয়ক সম্পাদক মো. কামাল হোসেন, হোমনা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. খাজা আহমেদ, ইউনিয়ন যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক মো. ফারুক, ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতি মো. মনির হোসেন, ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ সিনি. সহ-সভাপতি মো. নাসির উদ্দিন বেপারী, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মো.খোকন মিয়া, আবদুল হাকিম, মো. হাতেম আলী, মো. মহিউদ্দিন, মো. মোতালিব ও বিশিষ্ট সমাজ সেবক মো. বশির আহম্মেদ প্রমূখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page