হোমনা পৌরসভার উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন কার্যক্রম উদ্বোধন

সোনিয়া আফরিন।।
কুমিল্লার হোমনার পৌরসভার উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন অভিযান উদ্বোধন করা হয়েছে। শুক্রবার জুমার নামাজ শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে হ্যান্ড স্প্রে মেশিনের মাধ্যমে ডেঙ্গু প্রতিরোধে মাসব্যাপী প্রতিটি ওয়ার্ডে মশক নিধন অভিযানের উদ্বোধন করেন পৌর মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম।

এ সময় পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোয়াজ্জম হোসেন মোসলেম,উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোর্শেদুল ইসলাম শাজু,হাঁড়ির খোজে বাড়ির পরিচালক আবদুস সালাম ভূইয়া,উপজেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আক্তার হোসেন,সহ- সাংগঠনিক সম্পাদক মুরশিদ আলমসহ পৌরসভার কর্মকর্তা- কর্মচারীরা উপস্থিত ছিলেন।

হোমনা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. মো. নজরুল ইসলাম জানান, বাড়ির আশেপাশে কোনো পাত্রে বা টপে বিল্ডিং ছাদে কিংবা কোনো স্থানে জমে থাকা পানি থেকে এডিস মশার জন্ম হয়ে ডেঙ্গু রোগের যেন বিস্তার না হয়। সেজন্য সকল নাগরিককে সচেতন থাকতে হবে।

পৌরসভায় এডিস ও কিউলেক্স মশা নিয়ন্ত্রণ ও জনসাধারণকে সচেতন করে তোলার জন্য পৌরসভার পক্ষ হতে ব্যবস্থা নেয়া হয়েছে। ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে এবং মাসব্যাপী এ কার্যক্রম অব্যহত থাকবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page