৩৪ লাখ টাকা ব্যায়ে নির্মিত কুমিল্লা চম্পকনগর কৃষি অফিস সংলগ্ন রাস্তার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক।।
প্রায় ৩৪ লাখ টাকা ব্যায়ে কুমিল্লা শহরতলীর শাসনগাছা কৃষি অফিস সংলগ্ন চম্পকনগর সড়কের উন্নয়ন কাজ সম্পন্ন করে আনুষ্ঠানিক উদ্বোধন উদ্বোধন করা হয়েছে।

রবিবার (১ অক্টোবর) সন্ধ্যায় স্থানীয় নেতা-কর্মীদের নিয়ে ফলক উন্মোচনের মধ্যে দিয়ে এ উন্নয়ন কাজের উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপির পক্ষে কুমিল্লা আদর্শ উপজেলা চেয়ারম্যান এড. মো. আমিনুল ইসলাম টুটুল।

এসময় দূর্গাপুর দক্ষিন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন,কৃষি বিষয়ক সম্পাদক হাজী মনির হোসেন, ক্রীড়া সম্পাদক কামাল হোসেন,কুমিল্লা জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি দেলোয়ার হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মজিবুল হক, সেক্রেটারি আরিফুর হক, পরিবহন শ্রমিক নেতা ও ক্রীড়া সংগঠক আজাদ হোসেন সহ দলীয় নেতা-কর্মী ও এলাকার বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান এড.আমিনুল ইসলাম টুটুল বলেন, কুমিল্লার অভিভাবক বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি গত ১৫ বছরে কুমিল্লায় ব্যাপক উন্নয়নের রেকর্ড গড়েছেন। দূর্গাপুর দক্ষিন ইউনিয়নে এখন আর কোন কাঁচা সড়ক নেই। মানুষ দাবী করার মতো কোন কাজ এমপি বাহার বাকী রাখেননি।

সামনে জাতীয় সংসদ নির্বাচন, দেশব্যাপী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেশ কয়েকটি মেগা প্রকল্প বাস্তবায়ন সহ যে উন্নয়ন করছেন এবং আমাদের প্রিয় নেতা এমপি বাহার কুমিল্লায় যে উন্নয়ন করেছেন তা জনগনের মাঝে তুলে ধরার আহবান জানান তিনি।

এদিকে,এড.আমিনুল ইসলাম টুটুল জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় চম্পকনগর সড়ক উন্নয়ন কাজের উদ্বোধনকালে ফুলের সংবর্ধনা জানান দূর্গাপুর দক্ষিন ইউনিয়ন আওয়ামী লীগ ও চম্পকনগর এলাকাবাসী।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page