জাপানের টোকিওতে কুমিল্লা ইয়ুথ কমিউনিটি ইন জাপান সংগঠনের শুভযাত্রা

সুমন আহমেদ।।
গত ৮ সেপ্টেম্বর রবিবার জাপানের টোকিও হিগাসি জুজু ফোরাইকান হলে একদল তরুণ যুবকদের নিয়ে গঠিত হয় ইয়ুথ কমিউনিটি ইন জাপান সংগঠন এই সংগঠনের প্রধান উপদেষ্টা হলেন জনাব কায়সার আলম ভূঁইয়া,অনুষ্ঠানের প্রথমে কেক ও ফিতা কাটা হয়, পরে সেমিনার হলে সৌজন্য সাক্ষাতের ও সংক্ষিপ্ত বক্তব্য মধ্যে দিয়ে উদ্বোধন করা হয়।

উক্ত অনুষ্ঠানের জনাব কায়সার আলম ভূঁইয়াকে আজীবন সম্ভাবনা পুরস্কার দেওয়া হয় তিনি বলেন, এই সংগঠনের মধ্য দিয়ে জাপানে বসবাস করা কুমিল্লা সকল প্রবাসীদের একত্রিতভাবে সামাজিক মানবিক ও সংঘবদ্ধভাবে কাজ করার সুযোগ থাকবে।

অনুষ্ঠানে শেষের দিকে এসে ৫১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয় এতে সভাপতি পদে সোহেল ভুইয়াকে ও সাধারণ সম্পাদক পদে ফয়েজ আহমেদকে ও সাংগঠনিক সম্পাদক এনামুল সরকার যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম ও মাইনুদ্দিন ভূঁইয়া নির্বাচিত করে কুমিল্লা ইউথ কমিউনিটি ইন জাপান সংগঠনটি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে,

তারুণ্য শক্তি এই শ্লোগানটি সামনে রেখে সামাজিক অংশগ্রহণমূলক সেবামূলক মানবিক কাজসহ জাপান বাংলাদেশের প্রবাসীদের যে কোন সমস্যার সমাধানে একসাথে কাজ আশাবাদ ব্যক্ত করেন।

সংগঠনের নবাগত সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ বলেন আমাদের নতুন সংগঠনটি এগিয়ে নেওয়ার জন্য সকলের সুপরামর্শ ও সহযোগিতা আমরা কামনা করছি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page