বুড়িচংয়ে আব্দুল হাফিজ ফাউন্ডেশনের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

জহিরুল হক বাবু।।
কুমিল্লার বুড়িচং আনন্দ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মরহুম আলহাজ্ব আব্দুল হাফিজ বিএসসি স্যারের স্মরণে গঠিত আব্দুল হাফিজ ফাউন্ডেশন কর্তৃক খাড়াতাইয়া বুরবুড়িয়া শিকারপুর গাজীপুর বিভিন্ন গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেন ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান ও কুমিল্লা বিশ্ববিদ্যালয় সম্মানিত ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ সোলায়মান।

মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে বুড়িচং পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আবু মুছা এর সঞ্চালনায় ও ব্যবস্থাপনায় শিক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন মাওলানা মোঃ আব্দুল হান্নান সহকারী শিক্ষক ভাগরা আলিম মাদ্রাসা, মাওলানা মোঃ ফেরদৌস সহকারী শিক্ষক, বুড়িচং মডেল একাডেমী, মাস্টার মোহাম্মদ শফিকুল ইসলাম, হাবিবুর রহমান সভাপতি জামিয়া ফাউন্ডেশন, মোঃ ওয়ালীউল্লাহ সাংগঠনিক সম্পাদক জামিয়া ফাউন্ডেশন, মোঃ আল আমিন সদস্য ফ্রেন্ডস ক্লাব, জয়নাল আবেদীন ভূঁইয়া, সদস্য ভূঁইয়া ফাউন্ডেশন।

খাড়াতাইয়া ফ্রেন্ডস ক্লাব, ভুইয়া ফাউন্ডেশন ও জামেয়া ফাউন্ডেশনের সার্বিক ব্যবস্থাপনায় ২৫০ জন ছাত্রছাত্রীর মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

সভায় বক্তরা আব্দুল হাফিজ স্যারের বিভিন্ন সামাজিক, শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা এবং সততা নিষ্ঠা ও আন্তরিকতার মাধ্যমে ব্যক্তিগত জীবন যাপন সম্পর্কে স্মৃতিচারণ করেন এবং উনার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন।

ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর ডঃ মুহাম্মদ সোলায়মান সকলের উপস্থিতিকে কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন এবং বিভিন্ন প্রতিষ্ঠানগুলো পরিচালনায় যারা সময় শ্রম দিয়েছেন তাদের কথা বিশেষভাবে স্মরণ করেন তাদের জন্য দোয়া করেন।

আগামী দিনের প্রজন্ম যেন সমাজের উপকারে নিজেদেরকে নিয়োজিত রাখতে পারে সেদিকে উদাত্ত আহ্বান জানান। পরিশেষে আবদুল হাফিজ ফাউন্ডেশন এর মাধ্যমে যেন আরো জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করা হয় সেই দোয়া প্রত্যাশা করেন। পরিশেষে ফাউন্ডেশনের পরিচালক জনাব অ্যাডভোকেট মোঃ ছফিউল্লাহ ও ডাক্তার মোঃ শোয়েবের পক্ষ থেকে ও সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page