কুমিল্লায় দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে বাসের ধাক্কা, হেলপার নিহত

স্টাফ রিপোর্টার।।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেয়। এতে বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে গিয়ে বাসচালকের সহকারীর শরীর বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলে মৃত্যু হয়েছে।

এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৪ জন। তাদের মধ্যে গুরুতর অবস্থায় চারজনকে ঢাকায় পাঠানো হয়েছে। অপর আহত ব্যক্তিদের উদ্ধার করে সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত বাসচালকের সহকারীর নাম আল আমিন (২৫)।

বুধবার (১১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে সদর দক্ষিণ উপজেলার কমলপুর এলাকায় চট্টগ্রামমুখী লেনে এ দুর্ঘটনা ঘটে।

কুমিল্লার ময়নামতি হাইওয়ে থানার ওসি ইকবাল বাহার মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঘটনার সময় বাসচালকের সহকারী আল আমিনের (২৫) শরীর মাঝামাঝি স্থানে বিচ্ছিন্ন হয়ে যায়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা এলে আইনিপ্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে। দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে থানায় আনা হয়েছে।

সদর দক্ষিণ উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মাসুদ রানা বলেন, চট্টগ্রামমুখী বাসটি দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানকে ধাক্কা দেয়। এ সময় বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং আল আমিনের শরীর বিচ্ছিন্ন হয়ে যায়। হাইওয়ে পুলিশ ও স্থানীয় ব্যক্তিদের সহায়তায় আহত লোকজনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page