অধ্যক্ষ রউফের কর্মময় জীবনের নতুন প্রজন্মের অনুকরণীয় দৃষ্টান্ত -এড. টুটুল

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান, অজিতগুহ মহাবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক অধ্যক্ষ মো: আবদুর রউফ এর ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী সোমবার (৭ ফেব্রয়ারী) নানা আয়োজনে পালিত হয়েছে। মহান নেতার প্রয়ান দিবস উপলক্ষে আদর্শ সদর উপজেলা পরিষদ এর উদ্যোগে সোমবার দুপুরে মরহুমের কবর জিয়ায়ত, পুষ্পস্তবক অর্পণ ও রুহের মাগফেরাত কামনা দোয়ার আয়োজন করা হয়।

এতে উপজেলা চেয়ারম্যান এড মো. আমিনুল ইসলাম টুটুল,ভাইস চেয়ারম্যান তারিকুল রহমান জুয়েল সহ অনান্যরা অংশ গ্রহণ করেন। এছাড়া নগরীর অজিতগুহ মহাবিদ্যালয়ের পক্ষ থেকেও মরহুমের কবর জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

কবর জিয়ারতকালে সংক্ষিপ্ত বক্তব্যে উপজেলা চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল বলেন, অধ্যক্ষ আবদুুর রউফ ছিলেন ব্যক্তিত্ববান এক মহান সুপুরুষ। সমাজ, রাজনীতি ও শিক্ষাঙ্গনের আলোকবর্তিকা। অধ্যক্ষ রউফের কর্মময় জীবনের প্রতিটি ধাপ নতুন প্রজন্মের কাছে এক অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে।

উল্লেখ্য, অধ্যক্ষ মো: আবদুর রউফ বৃহত্তর কুমিল­ার তৎকালীন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, দেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ও কুমিল­া আদর্শ সদর উপজেলার দুইবারের নির্বাচিত চেয়ারম্যান । ২০১৬ সালের ৭ ফেব্রয়ারী তিনি মৃত্যু বরণ করেন। অধ্যক্ষ আবদুর রউফের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে সোমবার কুমিল্লা সদর উপজেলা পরিষদ ও অজিতগুহ মহাবিদ্যালয় আয়োজিত অনুষ্ঠানে তাঁর কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page