ঈদে আর বাড়ি যাওয়া হলো না রাশেদের; সড়কেই পরে রইলো দেহ

নেকবর হোসেন।।
ঈদে বাড়ি যাওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামে অজ্ঞাত গাড়ির চাপায় মো. রাশেদুল ইসলাম (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন। তাদের মধ্যে একজনকে আশঙ্কাজন অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২ মে) সকাল পৌনে ৯টার দিকে মহাসড়কের উপজেলার মিয়া বাজার টাইমস স্কয়ার হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে। মিয়া বাজার হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল হক আকন্দ এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত মো. রাশেদুল ইসলাম চৌদ্দগ্রাম উপজেলার উজিরপুর ইউনিয়নের কালীকৃষ্ণনগর গ্রামের মাস্টার সিরাজুল ইসলামের ছোট ছেলে। তিনি পরিবার নিয়ে চট্টগ্রাম থেকে বাড়িতে যাচ্ছিলেন ঈদ আনন্দ উপভোগ করতে।

ওসি মঞ্জুরুল হক আকন্দ জানান, সকাল পৌনে ৯টার দিকে রাশেদুল তার পরিবার নিয়ে চট্টগ্রাম থেকে বাড়ির উদ্দেশ্যে মিয়া বাজারে আসেন। এক পর্যায়ে রিকশায় বাড়ি যাওয়ার পথে পেছন থেকে অজ্ঞাত একটি গাড়ি তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় রিকশাচালক ও রাশেদুলের শিশু মেয়ে আহত হন। খবর পেয়ে গুরুতর অবস্থায় রিকশা চালককে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page