এমপি বাহার সাহেবের মতো রাঘব বোয়ালের সঙ্গে লড়াই করেছি-ভয় পাইনি; সাক্কু

কুমিল্লা নিউজ ডেস্ক।।
আসন্ন ঈদুল আজহার পর একমাসের মধ্যে কুমিল্লা মহানগর বিএনপিকে সুসংগঠিত করার প্রত্যয় ব্যক্ত করেছেন কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) দুইবারের সাবেক মেয়র মনিরুল হক সাক্কু।

শনিবার (২৫ জুন) বিকেলে সাবেক নৌপরিবহনমন্ত্রী কর্নেল আকবর হোসেনের (বীর প্রতীক) ১৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নগরীর নানুয়া দিঘীরপাড়ে নিজ বাসভবনে আয়োজিত দোয়া মাহফিলে দেওয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাক্কু বলেন, কোরবানির ঈদের পর এক মাসের মধ্যে কুমিল্লা মহানগর বিএনপিকে সুসংগঠিত করা হবে। আমি বিএনপিকে ছাড়িনি, বিএনপিও আমাকে ছাড়েনি। বিএনপিতে আমার অবদান কেউই অস্বীকার করবে না। আমি একমাস কাজ করলে বিএনপি আগের থেকে অনেক বেশি শক্তিশালী হয়ে উঠবে।

তিনি আরও বলেন, আমি এমপি বাহার সাহেবের মতো রাঘব বোয়ালের সঙ্গে লড়াই করেছি। ভয় পাইনি, আমি ভয় পাইও না। যদি দেশে ইলেকশন (নির্বাচন) হয় তবে আমি বাহারের বিপক্ষে এমপি পদেও লড়াই করবো। আমি ডরানোর লোক না।

এসময় কুমিল্লা মহানগর এবং দক্ষিণ জেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের কয়েকশো নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে মরহুম কর্নেল আকবর হোসেনের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। আকবর হোসেন মনিরুল হক সাক্কুর ফুফাতো ভাই ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page