কমিউনিটি সেন্টার ভাড়া করে পাবজি গেম, আটক ১০৮

কুমিল্লা নিউজ ডেস্ক।।
চুয়াডাঙ্গায় কমিউনিটি সেন্টার ভাড়া করে পাবজি গেমের আয়োজনে অভিযান চালিয়েছে পুলিশ। বুধবার (২০ জুলাই) দুপুরে চুয়াডাঙ্গা সদরের দৌলতদিয়াড়ে একটি কমিউনিটি সেন্টারে এ অভিযান চালানো হয়।

অভিযানে স্থানীয় আয়োজকসহ দেশের বিভিন্ন জেলা থেকে আসা ১০৮ জন পাবজি গেমারকে আটক করা হয়। এ সময় জব্দ করা হয়েছে অসংখ্য স্মার্ট মোবাইল ফোন, রাউটার, ট্রফিসহ পাবজি খেলার সরঞ্জাম। পরে ভ্রাম্যমাণ আদালতে প্রাপ্তবয়স্ক ২৪ জনকে দুদিনের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেওয়া হয়। আর অপ্রাপ্ত বয়স্কদের অভিভাবকের কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হবে। আপাতত তাদের পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, মোবাইল গেম পাবজি চুয়াডাঙ্গা লীগ এস ১০ ল্যান ইভেন্ট নামে একটি অবৈধ মোবাইল গেম জুয়ার আয়োজন করা হয় চুয়াডাঙ্গার দৌলতদিয়াড়ে। গোপন সংবাদের ভিত্তিতে আজ দুপুরে সেখানে অভিযান চালানো হয়। পরে সেখানে একটি কমিউনিটি সেন্টার থেকে জুয়া খেলার সময় ১০৮ জনকে আটক করা হয়। এদের মধ্যে ১২ জনের বাড়ি চুয়াডাঙ্গায়। তারা ওই খেলার আয়োজক। আর বাকিদের বাড়ি দেশের বিভিন্ন জেলায়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম ভুঁইয়া জানিয়েছেন, মোবাইল গেম পাবজির মাধ্যমে জুয়া খেলায় আসক্ত হয়ে যাচ্ছে যুবসমাজ। পাবজি খেলার সময় দুপুরে ১০৮ জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা প্রাপ্ত বয়স্ক ২৪ জনকে ভ্রাম্যমাণ ২ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। আর বাকিদের অভিভাবকদের কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হবে। আপাতত তারা পুলিশ হেফাজতে থাকবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

You cannot copy content of this page