কুমিল্লায় বজ্রপাতে পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রের মৃত্যু

স্টাফ রিপোর্টার।।
পরীক্ষা শেষে সহপাঠী বন্ধুদের সঙ্গে মাঠে ফুটবল খেলতে গিয়েছিল কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউটের এক শিক্ষার্থী। বৃষ্টিতে ভিজে খেলার সময় হঠাৎ বজ্রপাতে প্রাণ গেছে ওই শিক্ষার্থীর।

রবিবার (১৯ মে) বিকেলে কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউট সংলগ্ন কুমিল্লা কোটবাড়ি এলাকার রামপুরে একটি খেলার মাঠে এ ঘটনা ঘটে। এদিন রাতে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ওই ছাত্রের মরদেহ গ্রহণ করেছে তার স্বজনরা।

ওই শিক্ষার্থীর নাম মো. রিমন হোসেন (১৭)। তিনি জেলার মনোহরগঞ্জ উপজেলার উত্তর উলুপাড়া গ্রামের রেজাউল করিম বাবলুর ছেলে। চার ভাই-বোনের মধ্যে রিমন দ্বিতীয়। তিনি কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্টের প্রথম বর্ষের দ্বিতীয় শিফটের শিক্ষার্থী ছিলেন।

ওই ছাত্রের পরিবারের সদস্য ও সহপাঠীদের সঙ্গে কথা বলে জানা গেছে, প্রথম সেমিস্টারের বোর্ড পরীক্ষা দিতে রিমন রবিবার সকাল ৮টায় জেলার লাকসামের বাসা থেকে বের হয়। পরীক্ষা শেষে এদিন বিকেলে বন্ধুদের সঙ্গে ক্যাম্পাসের পাশের ওই খেলার মাঠে বৃষ্টিতে ভিজে ফুটবল খেলতে যায় সে। খেলা চলাকালীন সময়ে হঠাৎ বজ্রপাতে মাঠেই মৃত্যু হয় ওই শিক্ষার্থীর। পরে সহপাঠী এবং স্থানীয়রা তাকে দ্রুত কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রবিবার রাতে কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী মো. লুৎফর রহমান বলেন, আমাদের শিক্ষার্থী রিমনের এমন মৃত্যুতে শিক্ষক-শিক্ষার্থীসহ সবার মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

রিমনের বাবা রেজাউল করিম বাবলু বলেন, আমার ছেলেটার আর বাড়ি ফেরা হলো না। খেলতে গিয়ে ছেলেটা লাশ হলো। ছেলেটার নিথর দেহটা বাড়ি নিয়ে যাচ্ছি। কীভাবে এই মৃত্যু মেনে নেব?

মনোহরগঞ্জ থানার ওসি সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবির জানান, নিহতের লাশ বাড়িতে আনা হয়েছে। সোমবার সকালে গ্রামের বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page