কুমিল্লায় বিএনপির ৪৭ নেতাকর্মীর পদত্যাগ

দেবিদ্বার প্রতিনিধি।।
কুমিল্লার দেবীদ্বার উপজেলার সুবিল ইউনিয়ন এবং পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সদ্য ঘোষিত দুই আহ্বায়ক কমিটি থেকে ৪৭ নেতা পদত্যাগ করেছেন।

শুক্রবার (২৬ মে) সকাল ১১টায় সাবেক এমপি ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সীর বাসভবনের কনফারেন্সরুমে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তারা পদত্যাগ করার বিষয়টি তুলে ধরেন।

পদত্যাগকৃত নেতাদের মধ্যে রয়েছেন- সুবিল ইউনিয়নের যুগ্ম আহ্বায়ক মো. আব্দুর রাজ্জাক, মো. হাবিবুর রহমান, মো. খোকন মিয়া, মো. আব্দুল লতিফসহ ১০ নেতা এবং পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের আহ্বায়ক কমিটির প্রভাবশালী সদস্য নূর মোহাম্মদসহ ৩৭ জন।

কমিটি গঠনে দলের গঠনতন্ত্র অনুসরণ না করা, ত্যাগী নেতাদের না জানিয়ে এবং মূল্যায়ন না করে আওয়ামীপন্থীদের দিয়ে কমিটি করা ও সদ্য ঘোষিত ইউনিয়ন কমিটির আহ্বায়ক নৌকার পক্ষে কাজ করার অভিযোগে তারা পদত্যাগ করেন।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন সুবিল ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মো. আতিকুর রহমান ও পৌর ৩ নম্বর ওয়ার্ডের সদস্য মো. নূর মোহাম্মদ।

নেতাদের দাবি, কমিটিতে আওয়ামী লীগের নৌকার পক্ষে কাজ করা মো. গোলাম জোবাইরকে আহ্বায়ক করা হয়েছে। এ ছাড়া যাঁরা অতীতে বিএনপি থেকে বহিষ্কার হয়েছেন এবং আওয়ামী লীগের সঙ্গে আঁতাত করে সুবিধা ভোগ করে আসছেন, তাঁদেরকে কমিটিতে মূল্যায়ন করা হয়েছে। একই অবস্থা ৩ নম্বর ওয়ার্ড কমিটি গঠনের ক্ষেত্রেও ঘটেছে বলে দাবি তাঁদের।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page