কুমিল্লায় রক্তের বন্ধনে সেবা পেলো সাধারণ মানুষ

স্টাফ রিপোর্টার।।
সেচ্ছাসেবী রক্তদাতা সংগঠন ‘চলো গড়ি রক্তের বন্ধন’ এর উদ্যোগ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ফ্রি চিকিৎসা সেবা দেওয়া হয়েছে৷ বুধবার (২১ ফেব্রুয়ারি) দিনব্যাপী ব্রাহ্মণপাড়া উপজেলার শিদলাই আজম খাঁ মাঠে বিনামূল্যে অভিজ্ঞ চিকিৎসকগণ সেবা প্রদান করেন৷ এসময় তিন শতাধিক রোগীকে ব্লাড গ্রুপিং, ডায়াবেটিস পরীক্ষাসহ নানা রোগের চিকিৎসা ও পরামর্শ দেওয়া হয়।

দিনের পথ সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সরকার জহিরুল হক মিঠুনের সভাপতিত্বে ফ্রি মেডিকেল ক্যাম্পের প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা স ম আজারুল ইসলাম। এসময় ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ও ব্রাহ্মণপাড়া সমাজ উন্নয়ন সংস্থার চেয়ারম্যান এডভোকেট ড. মোবারক হোসেন, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু তৈয়ব অপি, শিদলাই ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম আলাউল আকবরসহ অতিথিমন্ডলি ও সেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন৷

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি মো. হাবিবুর রহমান স্বপন , সহ-সভাপতি সাইফুল ইসলাম বাদল, মোঃ ইলিয়াছ খান লিমন এবং মোঃ মাকসুদুর রহমান, সাধারণ সম্পাদক বাহা উদ্দিন নাসিম, সহ-সাধারণ সম্পাদক সাদমান সাদী এবং মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম মোল্লা, সহ-সাংগঠনিক সম্পাদক আতিক আদনান, অর্থ সম্পাদক মোঃ ইব্রাহিম, প্রচার সম্পাদক আব্দুল আউয়াল, সহ-প্রচার সম্পাদক জোবায়ের রহমান, তথ্য ও যোগাযোগ সম্পাদক মোঃ কামরুল হাসান, সহ-তথ্য ও যোগাযোগ সম্পাদক তানভির মাহমুদ, শিক্ষা সম্পাদক ইকবাল হোসাইন রাজু, সদস্য (সভাপতি-ব্রাহ্মণপাড়া) মোঃ রাছেল সরকার এবং সদস্য (সভাপতি-দেবিদ্বার) মাহফুজুর রহমানসহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

চলো গড়ি রক্তের বন্ধন সেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা জানান, ‘মানবিক চিন্তা থেকে আমাদের এই আয়োজন৷ সমাজে সেবা ও ভালো কাজে আমাদের প্রচেষ্টা চলমান থাকবে’।

শেষে অতিথিমন্ডলির হাতে সম্মাননা ক্রেস্ট তোলে দেন সংগঠনের সদস্যরা৷

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page