কুমিল্লায় ৩ দিনব্যাপী পুলিশ সুপার ফুটবল ও ব্যাডমিন্ট টুর্নামেন্টের উদ্বোধন

নেকবর হোসেন।।
কুমিল্লা পুলিশ লাইন মাঠে পুলিশ সুপার ফুটবল ও ব্যাডমিন্টন কাপ ৩ দিন ব্যাপী টুর্নামেন্টের উদ্বোধন বৃহস্পতিবার( ১২ জানুয়ারী) বিকাল ৪ টায় উদ্বোধন করা হয়।

৩ দিন ব্যাপী টুর্নামেন্টে ১০ টি ফুটবল দল নিয়ে এবং ব্যাডমিন্টনের ১৮ দলের মধ্যে ২ দলে ভাগ করে খেলা অনুষ্ঠিত হবে। দলগুলো হলো জেলা পুলিশ অফিস ফুটবল টিম,হোমনা সার্কেল ফুটবল টিম, সদর দক্ষিন সার্কেল ফুটবল টিম, সদর সার্কেল ফুটটবল টিম,মুরাদনগর সার্কের ফুটবল টিম, পুলিশ লাইন ফুটবল টিম, চৌদ্দগ্রাম সার্কেল ফুটবল টিম, দাউদকান্দি সার্কেল ফুটবল টিম, লাকসাম সার্কেল ফুটবল টিম, দেবিদ্বার সার্কেল ফুটবল টিম,।

প্রধান অতিথি বিকাল ৪ টায় ফেস্টুন,বেলুন ও সাদা পায়রা উড়িয়ে উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার আবদুল মান্নান পিপিএম বার।

সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বদরুল হুদা জেনু। বক্তব্য রাখেন ছিলেন,মোঃ আফজাল হোসেন অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ, মোঃ খন্দকার আশফাকুজ্জামান অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস্, রাজন কুমার দাস অতিরিক্ত পুলিশ সুপার ট্রাফিক, মোঃ কামরান হোসেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল।

কোতোয়ালি মডেল থানার ওসি সানজুর মোর্শেদ খানও সদর দক্ষিণ থানার ওসি দেবাশীষ চৌধুরীসহ মোট ১৮ উপজেলার ওসি উপস্থিত ছিলেন।

পুলিশ সুপারে আবদুল মান্নান বলেন খেলাধুলা হলো বিনোদনের সবচেয়ে উৎকৃষ্ট মাধ্যম। এতে মাননুষিক বিকাশ ও শরীর সুস্থ্য থাকে। পুলিশের সদস্যদের কাজের একঘেয়েমি দূর করতে এ জেলা পুলিশের এ কার্যক্রম।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page